তরুণ কলাম লেখক ফোরাম বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার নেতৃত্বে কাব্য-খালেদ 

কাব্য সাহা-মো. খালেদ সাইফুল্লাহ
কাব্য সাহা-মো. খালেদ সাইফুল্লাহ  © টিডিসি ফটো

স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর শিক্ষার্থী কাব্য সাহাকে সভাপতি এবং আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের শিক্ষার্থী মো. খালেদ সাইফুল্লাহকে সাধারণ সম্পাদক মনোনীত করে তরুণ কলাম লেখক ফোরাম বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার ২০২৩-২৪ বর্ষের কমিটি ঘোষণা করা হয়েছে। 

মঙ্গলবার (২২ আগষ্ট) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মাহাদী হাসান ও সাধারণ সম্পাদক ওয়ালিল্লাহ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে নেতৃত্বদ্বয়কে আগামী সাত কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

নবমনোনীত সভাপতি কাব্য সাহা বলেন, দীর্ঘ প্রতীক্ষার পর বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা অনুমোদন দেওয়ায় এবং আমার প্রতি বিশ্বাস রেখে দায়িত্ব অর্পণ করায় বাংলাদেশ তরুণ লেখক ফোরামের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। প্রিয় সংগঠনের সম্মান ধরে রাখতে এবং সাফল্যের ধারা বজায় রাখতে সচেষ্ট থাকব। তরুণ লেখক সৃষ্টিতে আমরা অবদান রাখতে চাই।

সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ বলেন, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম পরিবারের সবার প্রতি কৃতজ্ঞতা যারা আমাকে তারুণ্যময় লেখালেখি ও বুদ্ধিভিত্তিক এই সংগঠনের নতুন দায়িত্বে অর্পিত করেছেন। তাদের আস্থার জায়গাটি সমুন্নত রেখে একনিষ্ঠ ভাবে কাজ করে যাব ইনশাআল্লাহ। 

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ স্লোগানে ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে ৫ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’। দেশের ১৭টি পাবলিক, বেসরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।


সর্বশেষ সংবাদ