পঞ্চম গণবিজ্ঞপ্তির পুলিশ ভেরিফিকেশন ফরম পূরণের সময় বাড়ল

  © লোগো

বেসরকারি স্কুল, কলেজ ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগের পঞ্চম গণবিজ্ঞপ্তির অনলাইন পুলিশ ভেরিফিকেশন ফরম (ভি-রোল) পূরণের সময় বাড়ানো হয়েছে। চাকরির জন্য প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীরা আগামী ৩১ জুলাই পর্যন্ত ভি-রোল ফরম জমা দিতে পারবেন।

আজ বুধবার বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) সচিব ওবায়দুর রহমান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, প্রার্থীদের সুবিধার কথা চিন্তা করে ভি-রোল ফরম পূরণের সময় ৩১ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে। পরিস্থিতি বিবেচনায় যদি দেশের সব জায়গায় ইন্টারনেট না পাওয়া যায় তাহলে আবার সময় বাড়ানো হতে পারে।

পঞ্চম গণবিজ্ঞপ্তিতে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পুলিশ/সিকিউরিটি ভেরিফিকেশনের জন্য প্রত্যেক প্রার্থীকে পুলিশ ভেরিফিকেশন ফরম (ভি-রোল) অনলাইনে পূরণ করে অবশ্যই অনলাইনে জমা দিতে হবে। এই লিংকে (https://scs.ssd.gov.bd/jobsecuritylogin) ক্লিক করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের দেওয়া ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করতে হবে। টেলিটক বাংলাদেশ লিমিটেড থেকে প্রত্যেক প্রার্থীর মুঠোফোনে ইতিমধ্যে খুদে বার্তার মাধ্যমে ইউজার আইডি ও পাসওয়ার্ড জানিয়ে দেওয়া হয়েছে।

প্রার্থীদের কাছে পাঠানো ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে ভি-রোল ফরম পূরণ করা যাবে অথবা এনটিআরসিএর ওয়েবসাইটের পঞ্চম গণবিজ্ঞপ্তি নামের সেবা বক্সের অনলাইন পুলিশ ভেরিফিকেশন লগইন মেনুতে ক্লিক করে ফরম পূরণ করা যাবে।

এনটিআরসিএর বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পুলিশ ভেরিফিকেশন ফরম (ভি-রোল) হাতে হাতে, ডাকযোগে, কুরিয়ার সার্ভিসে কিংবা ই-মেইলে গ্রহণ করা হবে না। অনলাইন পুলিশ ভেরিফিকেশন ফরম (ভি-রোল) পূরণ নির্দেশিকা পঞ্চম গণবিজ্ঞপ্তি নামের সেবা বক্সে পাওয়া যাবে। ফরমটি নির্ভুলভাবে পূরণ করে অনলাইনে জমা দিতে হবে।

নির্ধারিত তারিখের মধ্যে অনলাইনে কোনো প্রার্থী ভি-রোল ফরম জমা না দিলে নিয়োগ সুপারিশের জন্য বিবেচনা করা হবে না।

বেসরকারি স্কুল, কলেজ ও মাদ্রাসায় পঞ্চম গণবিজ্ঞপ্তিতে শিক্ষক হিসেবে নিয়োগ পেতে আবেদন করেছিলেন ২৩ হাজার ৭৩২ প্রার্থী। তাঁদের মধ্য থেকে প্রাথমিকভাবে ২২ হাজারের কিছু বেশি প্রার্থীকে নিয়োগের জন্য সুপারিশ করেছে এনটিআরসিএ।


সর্বশেষ সংবাদ