৫ম গণবিজ্ঞপ্তির সুপারিশ

এনটিআরসিএ-টেলিটকের সভা আগামী সপ্তাহে

এনটিআরসিএ লোগো
এনটিআরসিএ লোগো  © ফাইল ফটো

৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ নিয়ে আগামী সপ্তাহে সভা করবে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এ সভায় প্রাথমিক সুপারিশ কবে করা হতে সে বিষয়ে আলোচনা করা হবে।

সোমবার (০৬ মে) বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) একাধিক সূত্র দ্যা ডেইলি ক্যাম্পাসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, আগামী ৯ মে ৫ম গণবিজ্ঞপ্তিতে আবেদনগ্রহণ শেষ হবে। এর পরদিন আবেদন ফি জমা দেওয়ার সময়সীমা শেষ হবে। এরপর আগামী সপ্তাহের শেষ দিকে টেলিটকের সঙ্গে সভায় বসবেন এনটিআরসিএ’র কর্মকর্তারা। 

আরও পড়ুন: ৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ কবে—জানাল এনটিআরসিএ

নাম অপ্রকাশিত রাখার শর্তে এনটিআরসিএ’র এক কর্মকর্তা জানান, টেলিটকের সঙ্গে আমাদের সভায় প্রাথমিক সুপারিশসহ বেশি কিছু বিষয় নিয়ে আলোচনা হবে। ওই সভা শেষে প্রাথমিক সুপারিশ কবে করা হবে সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

এর আগে গত ৩১ মার্চ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৯৬ হাজার ৭৩৬টি পদে শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এর মধ্যে স্কুল অ্যান্ড‌ কলেজে পদ সংখ্যা ৪৩ হাজার ২৮৬, মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠান ৫৩ হাজার ৪৫০টি পদে শিক্ষক নিয়োগ দেওয়া হবে।


সর্বশেষ সংবাদ