প্রেমিকার সঙ্গে ঝগড়া, কলেজছাত্রের আত্মহত্যা

কলেজছাত্রের আত্মহত্যা
কলেজছাত্রের আত্মহত্যা  © প্রতীকী ছবি

বগুড়ায় মিজানুর রহমান মুন্না (২১) নামে পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্র আত্মহত্যা করেছে। শনিবার দিবাগত রাতে সিলিং ফ্যানের সাথে ঝুলে সে আত্নহত্যা করেছে।

রোববার (১৯ ডিসেম্বর) সকালে শহরে কাটনারপাড়া মেসের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আরও পড়ুন: পরীক্ষায় নকল করতে গিয়ে ধরা, অপমানে স্কুলছাত্রীর আত্মহত্যা

নিহত মিজানুর রহমান মুন্না জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার দেওগ্রামের তোজাম্মেল সরকারের ছেলে। তিনি বগুড়া শহরে ব্রাইট পলিটেকনিকের চতুর্থ সেমিস্টার পাস করে ইন্টার্নি করছিলেন। তিনি বগুড়া শহরে কাটনারপাড়ায় রেজাউল করিম শফিকের পাঁচতলা ভবনের দ্বিতীয় তলায় মেসে থাকতেন।

গত দুই-তিনদিন ধরে প্রেমিকার সঙ্গে তার মতবিরোধ চলছিল। এর জের ধরেই ওই ছাত্র আত্মহত্যা করেছেন বলে তথ্য পাওয়া গেছে বলে জানায় পুলিশ।

আরও পড়ুন: জবি ছাত্রীকে চাপা দেয়া ট্রাকের চালক গ্রেপ্তার

এ বিষয় ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সুজন মিয়া জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে- ওই ছাত্র প্রেমঘটিত কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এর পরও তার মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হতে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া না পর্যন্ত অপেক্ষা করতে হবে।

পুলিশ জানায়, রাতে তিনি রুমমেট নিত্যর সঙ্গে রুমে ছিলেন। নিত্য ঘুমানোর সময় মুন্না ফোনে কথা বলছিলেন। রোববার সকালে ঘুম থেকে জেগে দেখে তার শরীরের সঙ্গে মুন্নার পা লেগেছিল। তিনি চোখ মেলে দেখেন তার ফ্যানের সঙ্গে রশি দেওয়া অবস্থার মুন্নার মরদেহ ঝুলছিল। খবর পেয়ে পুলিশ রুম থেকে মুন্নার মরদেহ উদ্ধার করে।

নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মুন্না প্রেমঘটিত কারণে আত্মহত্যা করেছেন।

আরও পড়ুন: বিভাগীয় প্রধানের পদত্যাগের দাবীতে শিক্ষক-শিক্ষার্থীদের অবস্থান

ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির এসআই নজরুল ইসলাম জানান, তদন্ত করে জানা গেছে- মিজানুর রহমান মুন্নার সঙ্গে বগুড়া সরকারি মজিবর রহমান মহিলা কলেজের এক ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। গত দুদিন ধরে প্রেমিকার সঙ্গে তার মতবিরোধ চলছিল। এর জের ধরেই তিনি আত্মহত্যা করেছেন বলে তথ্য পাওয়া গেছে।

এ ব্যাপারে ওই ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি মুন্নার সঙ্গে ঝগড়ার কথা নিশ্চিত করেছেন।


সর্বশেষ সংবাদ