টেনশনে ‘হার্ট ফেল’ করে মারা গেছেন আব্বা

  © সংগৃহীত

হাটহাজারি মাদ্রাসায় কয়েকদিনের ঘটনাপ্রবাহ এবং উদ্ভূত পরিস্থিতির কারনে `টেনশনে’ আমার আব্বা 'হার্ট ফেল' করে মারা গেছেন। হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুর বিষয় নিয়ে তার ছোট ছেলে মাওলানা আনাস মাদানী এ দাবী করেন। খবর- বিবিসি বাংলার 

তিনি বলেন, আমার আব্বা দীর্ঘদিন রোগে ভুগলেও ভালোর দিকে ছিলেন। গত বৃহস্পতিবারের অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে আব্বাজান হঠাৎ অসুস্থ হয়ে যান। পরে উনাকে চট্টগ্রাম মেডিকেলে নেয়া হয়। সেখানকার ডাক্তাররা আমাকে ফোন দিয়ে বলেছেন আব্বা টেনশনের কারণে হার্ট ফেল করেছিলেন।

সফীর মৃত্যুর আগে চট্টগ্রামে হাটহাজারী মাদ্রাসায় কর্তৃত্ব নিয়ে দুটি পক্ষ তৈরি হয়। পরে দু'পক্ষের মধ্যকার বিরোধের জের ধরে মাদ্রাসার ভেতরে ভাংচুর ও বিক্ষোভ হয়।

পরে বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালকের পদ থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ানোর ঘোষণা দেন হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফী।

এদিকে পদত্যাগ করার পর আল্লামা শাহ আহমদ শফী অসুস্থ হয়ে পড়েন। পড়ে তাকে চট্টগ্রাম মেডিকেলে আইসিইউ ভর্তি করা হয়েছিল। অবস্থার অবনতি হওয়ার পর শুক্রবার বিকালে ঢাকায় আনার পরই তার মৃত্যু হয়।


সর্বশেষ সংবাদ