বাবা-মায়ের আড়াই কোটি টাকা ঋণ নিয়ে যা বললেন রাফসান

বাবা-মাকে অডি গাড়ি উপহার দিলেন ইফতেখার রাফসান।
বাবা-মাকে অডি গাড়ি উপহার দিলেন ইফতেখার রাফসান।

সম্প্রতি বিলাসবহুল এক গাড়ি উপহার দিয়ে মা-বাবাকে চমকে দিয়েছেন ‘রাফসান দ্য ছোটভাই’ খ্যাত কন্টেন্ট ক্রিয়েটর ইফতেখার রাফসান। এরপরই রাফসানের বাবা-মায়ের বিরুদ্ধে বিপুল অংকের টাকা ঋণ পরিশোধ না করার অভিযোগ উঠে।

মঙ্গলবার (১৪ মে) রাতে বিপুল অর্থের ঋণ পরিশোধ না করার বিষয়টি নিয়ে এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যাখ্যা জানালেন রাফসান।

ভিডিওটিতে রাফসান জানান, এখানে কিছু ভুল তথ্য আছে। গাড়ির দাম দুই কোটির আসে পাশেও না। আর তার বাবা-মায়ের একটি কোম্পানির নামে লোন আছে এটা ঠিক। তবে এটা নিয়ে আদালতে মামলা চলমান। আদালত এমাউন্ট না জানালে আমরা কীভাবে দিবো। আমার আর আমার ভাইয়ের সামর্থ্য আছে এমাউন্টা দেয়ার কিন্তু কোর্ট রায় দেয়া ছাড়া তো আমরা সেটা দিতে পারছি না।

রাফসান আরও বলেন, আপনারা গল্পের এক সাইড শুনে কখনই জাজ করতে পারবেন না। কোভিডের সময় যখন তাদের গাড়ি বিক্রি করে দিয়েছিল তখন থেকেই রাফসানের ইচ্ছে তার মা বাবাকে গাড়ি কিনে দিবেন।

এর আগে রাফসান তার অন্য ভিডিওতে জানান, প্রায় ৪ বছর আগে বিশ্ববিদ্যালয়ে পড়াশোনারত অবস্থায় তাদের গাড়িটি বিক্রি করে ফেলা হয়। তখন থেকেই বাবা-মাকে নিজের টাকায় একটি বিলাসবহুল গাড়ি দিয়ে অবাক করে দেয়ার এক প্রচণ্ড জেদ কাজ করে তার ভেতর। এজন্য যে কোনো ধরনের পরিশ্রম এবং কষ্ট করার জন্য প্রস্তুত ছিলেন তিনি। তবে আরও অনেক জমানো গল্প ও ইচ্ছার কথা, তার ফলোয়ার বা অনুসারীদের পরে এক সময় জানাবেন বলে ভিডিওতে উল্লেখ করেন তিনি।


সর্বশেষ সংবাদ