হিন্দু ছাত্র পরিষদের চট্টগ্রাম জেলার আংশিক কমিটি

লোগো
লোগো  © সংগৃহীত

বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার নতুন কমিটির দিয়েছে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। গতকাল মঙ্গলবার (৩০ মে) সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের আহ্বায়ক দেবব্রত রায় নন্দী ও সদস্য সচিব উজ্জ্বল কর্মকার এ কমিটির অনুমোদন দেন। সাতকানিয়া উপজেলার রিপন দাশকে সভাপতি ও বাঁশখালীর টনি পালকে সাধারণ সম্পাদক করে মোট ৫১ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

নবগঠিত কমিটির উদ্দেশ্যে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের আহ্বায়ক দেবব্রত রায় নন্দী বলেন, “বাংলাদেশ হিন্দুছাত্র পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার নবগঠিত কমিটির কমিটির সককে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমি আপনাদের সমস্ত পরিশ্রমের জন্য আনুগত্যপূর্বক ধন্যবাদ জানাচ্ছি। দায়িত্ব পালনের ক্ষেত্রে আপনাদের কৌশল, দৃঢ় বিশ্বাস এবং কর্মঠতা অগ্রভূত থাকবে আশা করছি। 

তিনি বলেন, আমি বিশ্বাস করি কমিটির সকল সদস্যদের মধ্যে সহযোগিতাপূর্ন মনোভাব আপনাদের কাজে সম্পূর্ণ সাফল্য অর্জন করতে সহায়তা করবে। কমিটির মাধ্যমে সমাজের দুস্থ, নির্যাতিত নিপীড়িত মানুষের উন্নয়নের জন্য উপযুক্ত নীতি এবং পরিকল্পনা গঠন করে এটি নিশ্চিত করবেন।

কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব উজ্জ্বল কর্মকার বলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা বরাবরই বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ এর অন্যতম শক্তিশালী ইউনিট। তারা সবসময় তাদের কাজের মাধ্যমে এইটা প্রমান করেছে। নবগঠিত কমিটির প্রতি আমার প্রত্যাশা তারাও তাদের কাজের মাধ্যমে  চট্টগ্রাম দক্ষিণ জেলা হিন্দু ছাত্র পরিষদকে অনন্য মাত্রায় নিয়ে যাবে। 


সর্বশেষ সংবাদ