বাউফলে ৩২৪ কৃতি শিক্ষার্থী পেল প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব

  © টিডিসি ফটো

পটুয়াখালীর বাউফলে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কর্তৃক বাস্তবায়ননাধীনে স্মার্ট নাগরিক গঠন জনশুমারী ও গৃহগননা ২০২১ প্রকল্প হতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এমপিওভূক্ত মাধ্যমিক বিদ্যালয়ে ৯ম ও ১০ শ্রনীতে অধ্যায়নরত ৩২৪ কৃতি শিক্ষার্থীদের মধ্যে ট্যাব বিতরণ করা হয়েছে। 

সোমবার (১৭ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ বীর মুক্তিযাদ্ধা আ স ম ফিরোজ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫৪ টি মাধ্যমিক স্কুলে ৩২৪ জন কৃতি শিক্ষার্থীর হাতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের এসব ট্যাবলেট তুলে দেন । 

এসময় প্রধান অতিথির বক্তব্যে আ স ম ফিরোজ এমপি বলেন, এক সময় বাংলাদেশ বিশ্বের কাছে জঙ্গী দেশ হিসেবে পরিচিত ছিল। শেখ হাসিনার সরকার এসে জঙ্গী দেশ থেকে শান্তির রাস্ট্র হিসেবে প্রতিষ্ঠা করেছেন। বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। 

আরও পড়ুন: প্রাথমিকের শিক্ষকতা, ছাত্রলীগের রাজনীতি দুটোই করেন ইডেনের শিলা

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ট্যাবলেট ভাল কাজের জন্য ব্যবহার করতে হবে। ট্যাবলেট মাধ্যমে বাড়িতে বসে লেখাপড়া শিখতে হবে। প্রধানমন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশ বাস্তাবায়ন করতে হবে। 

উপজেলা নির্বাহী অফিসার আল আমিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, সাবেক ভাইস চেয়ারম্যান শামসুল আলম মিয়া, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মা.আরিচুল হক, উপজেলা আ’লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক আনিচুর রহমান, পরিসংখ্যান অফিসার সবুজ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল হক প্রমুখ। 


সর্বশেষ সংবাদ