ক্ষমা চাইলেন দুধ দিয়ে গোসল করা যুবলীগ নেতা

যুবলীগ নেতা সানোয়ার হোসেন
যুবলীগ নেতা সানোয়ার হোসেন  © সংগৃহীত

ভুল স্বীকার করে ক্ষমাপ্রার্থনা করেছেন দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়ার ঘোষণা দেওয়া যুবলীগ নেতা সানোয়ার হোসেন। টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার এই নেতা সোমবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ফেসবুক আইডি থেকে এক ভিডিও বার্তার মাধ্যমে ক্ষামাপ্রার্থনা করেন। এ সময় তিনি বলেন, রাগের বশবর্তী হয়ে এমন কাজ করেছেন। তিনি একইসঙ্গে দাবি করেন রাজনীতি ছাড়ার ঘোষণা ভুল।

সানোয়ার হোসেন তার ভিডিও বার্তায় জানান, গতকাল রোববার আমার যে ভিডিওটি ভাইরাল হয়েছে তার জন্য আমি ক্ষমা চাই। আমার বাবা আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা। গত নির্বাচনে আমি ভোট কেন্দ্রে এজেন্ট হিসেবে কাজ করেছি। আমাকে অনেকে বলেছেন, তোমার পদে আসা দরকার। পদ না পেয়ে আমি যে কাজ করেছি এবং যা বলেছি তার জন্য আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে ক্ষমা চাই। আমি রাগের বশবর্তী হয়ে যা বলেছি তা তুলে নিচ্ছি।

আরও পড়ুন: বেরোবি বাসের তেল চুরি করে ধরা তিন কর্মচারী

তিনি আরও জানান, আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছি। আমার কৃতকর্মের জন্য আওয়ামী লীগ পরিবারের কাছে এবং যুবলীগের ভাইদর কাছে ক্ষমা চাই। কোনো মানুষ ভুলত্রুটির উর্ধ্বে না। আমিও মানুষ। আমি ভুল করেছি।

উল্লেখ্য, দুধ দিয়ে গোসল করে দল ছেড়েছেন যুবলীগের সাবেক নেতা মো. ছানোয়ার হোসেন। টাঙ্গাইল জেলা যুবলীগ সভাপতির পদ না পেয়ে এই কাণ্ড ঘটান তিনি। রোববার (১৬ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, ১১ নম্বর আজগানা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের খাটিয়ারহাট বাজারে আওয়ামী লীগ ও দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে বিভিন্ন বাজে মন্তব্য করে কান ধরে ওঠ বস করেছেন তিনি। সেইসঙ্গে তার মোটরসাইকেল ও দোকানের চারপাশ দুধ দিয়ে পরিষ্কার করেন, যাতে আওয়ামী লীগের কোন নেতা-কর্মী তার ব্যবসা প্রতিষ্ঠানে না আসে এবং মোটরসাইকেলে না ওঠেন।

শনিবার (১৫ অক্টোবর) ছিল আজগানা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড যুবলীগের সম্মেলন। বিকেলে খাটিয়ারহাট বাজারে সম্মেলন অনুষ্ঠিত হয়।  সম্মেলনে তিনি এক নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী ছিলেন। সম্মেলনে কাউন্সিলরদের ভোট না হয়ে জুরি বোর্ড গঠন করা হয়। জুরি বোর্ডের সদস্যরা তাকে সভাপতি না বানিয়ে ঐ এলাকার রুমানকে আহ্বায়ক এবং সুরুজ ও লতিফকে যুগ্ম-আহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করে।

 


সর্বশেষ সংবাদ