সন্ধানী কেন্দ্রীয় কমিটির সভাপতি উল্লাস, সম্পাদক রেজা

সন্ধানী’র ৪০তম কেন্দ্রীয় বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
সন্ধানী’র ৪০তম কেন্দ্রীয় বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  © সংগৃহীত

রক্তদানে অর্জিত হোক নতুন কোন আলো, চক্ষুদানের স্পন্দনে ঘুচিত হোক কালো প্রতিপাদ্যকে সামনে রেখে মেডিকেল ও ডেন্টাল ছাত্র-ছাত্রীদের দ্বারা পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন সন্ধানী’র ৪০তম কেন্দ্রীয় বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারি) ঢাকা সন্ধানী ভবনের শহীদ শিশির মিলনায়তনে সন্ধানী কেন্দ্রীয় পরিষদের আয়োজনে এবং সন্ধানী ময়মনসিংহ মেডিকেল কলেজ ইউনিটের সহযোগিতায় বার্ষিক এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সারাদেশ থেকে আসা সন্ধানীর ২০টি মেডিকেল কলেজ ইউনিট সম্মেলনে অংশগ্রহণ করেন।

আরও পড়ুন: দেশের বিশ্ববিদ্যালয়গুলোতে বিদেশী শিক্ষার্থী বেড়েছে

এ সময় সকল সন্ধানীয়ানদের সর্বসম্মতিক্রমে ২০২১-২২ সেশনের সন্ধানী কেন্দ্রীয় পরিষদ গঠন করা হয়। সন্ধানী কেন্দ্রীয় পরিষদের সভাপতি পদে সন্ধানী ঢাকা মেডিকেল কলেজ ইউনিটের কেন্দ্রীয় প্রতিনিধি আব্দুর রউফ উল্লাস, সাধারণ সম্পাদক পদে সন্ধানী ময়মনসিংহ মেডিকেল কলেজ ইউনিটের কেন্দ্রীয় প্রতিনিধি শামীম রেজা এবং সাংগঠনিক সম্পাদক পদে সন্ধানী বাংলাদেশ মেডিকেল কলেজ ইউনিটের কেন্দ্রীয় প্রতিনিধি আতিকুর রহমান রুবেল নির্বাচিত হন।

আরও পড়ুন: এক বছরে দুর্ঘটনায় ঝরেছে ৫৬৮৯ প্রাণ

উৎসবমুখর পরিবেশে পূর্ববর্তী কমিটির সদস্যরা নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করেন। নতুন কমিটি সবাইকে স্বাগত জানিয়ে করোনা পরিস্থিতিতে ভেদাভেদ ভুলে সবার সুস্বাস্থ্য ও পরস্পর সম্প্রতির কামনায় সম্মেলনের সমাপ্তি ঘোষণা করে।

উল্লেখ্য, মেডিকেল ও ডেন্টাল ছাত্র-ছাত্রী দ্বারা স্বাধীনতা পদক প্রাপ্ত দেশের একমাত্র স্বেচ্ছাসেবী সংগঠন সন্ধানী। সন্ধানী কেন্দ্রীয় পরিষদের অধীনে সন্ধানীর সকল ইউনিট পরিচালনা করা হয়


সর্বশেষ সংবাদ