সিএনজিতে উঠে ছিনতাইয়ের কবলে শাবিপ্রবি ছাত্র, খোয়ালেন মানিব্যাগ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

টিউশনে যাওয়ার পথে ছিনতাইয়ের শিকার হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের এক শিক্ষার্থী। সিএনজি ভাড়াকে কেন্দ্র করে ছিনতাইয়ের ঘটনার সূত্রপাত বলে জানিয়েছেন ভুক্তভোগী শিক্ষার্থী নাসিম বিশ্বাস। গত ৩১ মার্চ (বৃহস্পতিবার) নগরীর চামেলীবাগ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর শাহপরান থানায় অজ্ঞাতনামা এ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দিয়েছেন ভুক্তভোগী নাসিম। তিনি বলেন, এদিন সন্ধ্যা সাড়ে ৫টার দিকে নগরীর টিলাগড় পয়েন্টের ফুট ওভারব্রিজের নিচ থেকে টিউশনির উদ্দেশ্যে শাহপরান (রহ.) মাজার গেইটে যাওয়ার জন্য একটি সিএনজিতে উঠি। সিএনজিতে চালকের সাথে আগে থেকেই আরও ২ জন যাত্রী ছিল।

আরও পড়ুন: গুচ্ছের নেতৃত্বে আবারও আসছে শাবিপ্রবি!

এরপর গন্ত্যবে পৌঁছানোর আগে পথিমধ্যে সিএনজি চালক আমার কাছে ভাড়া দাবি করলে আমি ভাড়া দিয়ে দিই। কিন্তু তিনি আমার কাছে অতিরিক্ত আরও টাকা দাবি করলে আমি টাকা দিতে অস্বীকৃতি জানালে চামেলীবাগ আবাসিক এলাকায় গাড়ি থামায় সিএনজি চালক। পরে গাড়িতে থাকা ওই দুই যাত্রী আমাকে জোরপূর্বক গাড়ি থেকে নামায়। এক পর্যায়ে তারা আমার সাথে ভাড়া নিয়ে বাক-বিতণ্ড শুরু করে।

‘‘এ সময় অজ্ঞাতনামা একজন যাত্রী বেশে ছিনতাইকারী আমার হাতে থাকা মানিব্যাগটি ছিনিয়ে নেয়। মানিব্যাগে কিছু টাকা এবং জরুরি কাগজপত্র ছিল। পরে আমি আমার মানিব্যাগ উদ্ধারের চেষ্টা করলে সিএনজি চালক এবং ওই দুই ছিনতাইকারী গাড়ি থেকে নেমে আমাকে কিল-ঘুষি ও চড়-থাপ্পড় মারতে থাকে।’’

নাসিম বলেন, এতে আমার শার্টের বোতাম ছিড়ে যায়। একপর্যায়ে তারা আমার সাথে থাকা মোবাইল ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে আমি চিৎকার করি। এরপর তারা সিএনজি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ বিষয়ে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমান বলেন, ঘটনাটি আমরা জেনেছি এবং আমরা এটিকে অবশ্যই গুরুত্বের সাথেই দেখব।


সর্বশেষ সংবাদ