রাজশাহীতে কলেজের ল্যাব অ্যাসিস্ট্যান্টের বিরুদ্ধে অপহরণ মামলা 

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © সংগৃহীত

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের হেলপারকে অপহরণ কর‍ে দুই লাখ টাকা মুক্তিপণ চাওয়ার অভিযোগে এক অপহরণকারীকে আটক করেছে পুলিশ। আটক মানোয়ার হোসেন (২৩) বানেশ্বর দিঘলকান্দি উত্তরপাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে।

অপরদিকে অপহরণের শিকার ইসমাইল হোসেন (২১) নাটোর বাগাতিপাড়া উপজেলার চন্দ্রখৈইর গ্রামের মন্জুর রহমানের ছেলে এবং পেশায় ট্রাক হেলপার।

আরও পড়ুন: ড্যাম কেয়ার’ দ্বিতীয় মেয়াদে নিয়োগপ্রাপ্ত উপাচার্যরা

এ ঘটনায় বাগাতিপাড়া উপজেলার ইসমাইলের পিতা মজনুর রহমান বাদী হয়ে ২৫ জানুয়ারি সকালে ৫ জনের নামে পুঠিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এ মামলার আসামিরা হলেন, পুঠিয়া উপজেলার দিঘলকান্দি উত্তরপাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে মানোয়ার হোসেন ও একই এলাকার সাদ্দাত আলীর ছেলে সায়েম এবং জিউপাড়া সৈয়দপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম আতিকসহ অজ্ঞাত আরও দু’জন।

আরও পড়ুন: উপাচার্যদের সভায় দ্বিতীয়বার ভর্তি পরীক্ষা নিয়ে আলোচনা হয়নি

আসামি আতিকুল ইসলাম আতিক পুঠিয়া ইসলামিয়া মহিলা কলেজের ল্যাব এসিস্ট্যান্ট আতিক থেকে অপহরণকারী আবার বিভিন্ন সময় পরিচয় দিতো সাংবাদিক হিসেবে। তবে কথিত সাংবাদিক আতিক এক সময় পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন, পরে নেশা দ্রব্য মাদক সেবন ও মাদক ব্যবসার সাথে জড়িয়ে পড়ে। তার বিরুদ্ধে পুলিশ ও র‌্যাব আবার কথিত সাংবাদিক পরিচয়ে প্রতারনা করে অর্থ হাতিয়ে নেবার ডজনখানেক অভিযোগ রয়েছে। অপহরণকারীদের দ্রুত গ্রেপ্তারের আইন শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি কামনা করেছে এলাকাবাসি।


সর্বশেষ সংবাদ