রাজধানীতে কক্ষে ঝুলছিল যুবকের নিথর দেহ, নিচে কিশোরী

রাজধানীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
রাজধানীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  © প্রতীকী ছবি

রাজধানীর মালিবাগ থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একই কক্ষের মেঝেতে সংজ্ঞাহীন পড়ে ছিল ফাতেমা আক্তার বৃষ্টি নামে এক কিশোরী। বৃহস্পতিবার রাতে হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) সুজন দেব এ তথ্য জানান।

মো. নাঈম হাসান ওরফে সবুজ (২০) নামে ওই যুবক আজিজ সুপার মার্কেটে একটি দোকানের কর্মচারী ছিলেন। এসআই সুজন জানান, জরুরি সেবা ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে বুধবার রাতে মালিবাগের বাগানবাড়ির একটি বাসা থেকে নাঈমের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। মেঝেতে পড়েছিল কিশোরী ফাতেমা। নাঈমের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

ওই কিশোরী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সে সুস্থ হলে বিস্তারিত জানা যাবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে নাঈমের মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশ জানিয়েছে। বাগানবাড়ির কয়েকজন বাসিন্দা জানান, স্বামী-স্ত্রী পরিচয়ে ১৫ দিন আগে ওই বাসায় ওঠে নাঈম ও ফাতেমা। 

আরো পড়ুন: ফ্যানের সঙ্গে ঝুলছিল কলেজছাত্রের নিথর দেহ

নাঈমের মামা মামুন মজুমদার ঢাকা মেডিকেল কলেজে বলেন, নাঈম আজিজ কো–অপারেটিভ সুপার মার্কেটে কাপড়ের দোকানে কাজ করত। জানামতে সে বিয়ে করেনি। দুই ভাই ও দুই বোনের মধ্যে সে সবার ছোট। গ্রামের বাড়ি কুমিল্লার বরুড়ায়।

ফাতেমাকে দেখতে হাসপাতালে এসেছিলেন ফাতেমার স্বজনেরাও। তাঁর বাবা বাদল মিয়া বলেন, তিনি মালিবাগের আবাসন নির্মাণ প্রতিষ্ঠানে চাকরি করি। ফাতেমার সঙ্গে তার চার মাস যোগাযোগ নেই। পুলিশের মাধ্যমে খবর পেয়ে হাসপাতালে এসে তাকে পান।

ফাতেমার মামি সোনালি আক্তার জানান, গ্রামের বাড়ি মাদারীপুরে থাকত ফাতেমা। মা থাকেন জর্ডানে। তারা শুনেছেন সে একটি ছেলেকে বিয়ে করেছে।


সর্বশেষ সংবাদ