শিক্ষক-কর্মকর্তা নেবে চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু)
চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু)  © সংগৃহীত

সম্প্রতি শিক্ষক ও সহকারী পরিচালক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু)। বিজ্ঞপ্তিত বলা হয়েছে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে শূন্য পদ পূরণের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের (পুরুষ/মহিলা) নিকট থেকে বেশ কিছু পদে আবেদন আহ্বান করা যাচ্ছে।

১৮ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের এপ্লাইড ফুড সাইন্স এন্ড নিউট্রিশন, কম্পিউটার সাইন্স, বায়োকেমিস্ট্রি এন্ড ফার্মাকোলজি, ফিশ বায়োলজি এন্ড বায়োটেকনোলজি এবং ফিশারিজ রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগে প্রভাষক পদে ৫ জন নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। এছাড়া পরিকল্পনা ও উন্নয়ন শাখায় ১ জন সহকারী পরিচালক নিয়োগ হবে।

পদের নাম : প্রভাষক 
পদ সংখ্যা: ৫টি
বিভাগ: এপ্লাইড ফুড সাইন্স এন্ড নিউট্রিশন (১), কম্পিউটার সাইন্স (১), বায়োকেমিস্ট্রি এন্ড ফার্মাকোলজি (১), ফিশ বায়োলজি এন্ড বায়োটেকনোলজি (১) এবং ফিশারিজ রিসোর্স ম্যানেজমেন্ট (১)।
বেতনক্রম : ২২,০০০-৫৩,০৬০/- (গ্রেড-৯)

পদের নাম : সহকারী পরিচালক
পদ সংখ্যা: ১টি
বিভাগ/শাখা: পরিকল্পনা ও উন্নয়ন
বেতনক্রম : ২৯,০০০-৬৩,৪১০/- (গ্রেড-৭)

আবেদনের সময় ও পাঠানোর মাধ্যম:
আবেদন ফরমসহ সকল কাগজপত্র সম্বলিত পৃথক ৯ (নয়) সেট আবেদনপত্র ২৯/১০/২০২৩ হতে ১৬/১১/২০২৩ তারিখ (অফিস চলাকালীন)-এর মধ্যে ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে রেজিষ্ট্রার অফিসে পৌঁছাতে হবে।

আবেদনের শর্তাবলী ও যোগ্যতা:
পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তি, পদের যোগ্যতা/অভিজ্ঞতা, প্রার্থীর জন্য প্রযোজ্য শর্তাবলী ও জ্ঞাতব্য বিষয়সমূহ এবং পদগুলোর নির্ধারিত আবেদন ফরম (Application Form) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.cvasu.ac.bd) হতে ডাউনলোড/সংগ্রহ করা যাবে।

আবেদনের ফি:
সকল পদের জন্য ৭০০/- (সাতশত) টাকা (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফট/পে-অর্ডার-এর মূল কপি (জনতা ব্যাংক লি:, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় শাখা, চট্টগ্রাম হতে উত্তোলনযোগ্য হতে হবে) আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে।

এছাড়া প্রভাষক (এপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল টেকনোলজি) পদে ইতিপূর্বে যে সকল প্রার্থী আবেদন করেছেন, তাঁদের পুনঃআবেদন করার প্রয়োজন নেই বলে উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিটিতে।
 
বিস্তারিত বিজ্ঞপ্তি:

13420019-8d48-4c1b-9611-8cb030c926f0


সর্বশেষ সংবাদ