সেরা খাদক হলেন মোহাইমিন

প্রতিযোগিতায় অংশ নেওয়া তিন শিক্ষার্থী
প্রতিযোগিতায় অংশ নেওয়া তিন শিক্ষার্থী   © সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আয়োজিত খাবার প্রতিযোগিতায় সেরা খাদক নির্বাচিত হয়েছেন আব্দুল মোহাইমিনুর নূর। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থী।

শনিবার বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের সামনে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। দি কুকস ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

জানা গেছে,  প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য প্রায় শতাধিক শিক্ষার্থী আবেদন করেছিলেন। এদের মধ্যে লটারির মাধ্যমে তিনজন নির্বাচিত করা হয়। তাদের প্রত্যেককেই এক কেজি চালের পোলাও, এক কেজি মুরগি এবং এক থেকে দেড় লিটার কোক খেতে দেওয়া হয়। সবার আগে এই খাবারগুলো খেয়ে প্রতিযোগিতায় প্রথম হন মোহাইমিনুল।

মোহাইমিনুল ছাড়া প্রতিযোগিতায় অংশ নেওয়া অন্য দুইজন হলেন— রাহাতুল ইসলাম ও শুভ আহমেদ শাকিল। রাহতুল পরিসংখ্যান বিভাগে অধ্যয়নরত। আর শুভ বাংংলা বিভাগে পড়ালেখা করেন।

সেরা খাদকের পুরস্কার জেতার পর মোহাইমিনুল গণমাধ্যমকে বলেন, প্রতিযোগিতায় বিজয়ী হতে পেরে অনেক ভালো লাগছে। এমন আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ। আমার বন্ধুরা এখানে এসে আমাকে সাপোর্ট দিয়েছে। তাদের প্রতিও কৃতজ্ঞতা।


সর্বশেষ সংবাদ