উদ্ধার হওয়া মৃত নবজাতকটি কাপড়ে মোড়ানো ছিল, কিছুটা পচেও গেছে

  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হল এলাকা থেকে নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (৫ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে এটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, এসময় মৃত নবজাতকটি রাস্তার পাশে কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় ছিল। এটির নিচের অংশ অনেকটা পচেও গেছে।

এ বিষয়ে শাহবাগ থানার ডিউটি অফিসার (এসআই) আমিনুল ইসলাম জানান, পুলিশ সংবাদ পেয়ে ঢাবির জগন্নাথ হলের বিপরীতে ইঞ্জিনিয়ারিং স্কুল অ্যান্ড কলেজের সামনে কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় একটি মৃত নবজাতক উদ্ধার করে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুর রহমান খন্দকার বলেন, ইঞ্জিনিয়ারিং স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে কাপড় দিয়ে মোড়ানো এক মৃত নবজাতককে উদ্ধার করা হয়েছে। ছেলে না মেয়ে সেটা জানা যায়নি। নবজাতকের নিচের অংশ অনেকটা পচে গেছে। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মৃত নবজাতকটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয় বলে তিনি জানান।

এর আগে গত ২৮ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পাশে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছিলেন প্রক্টরিয়াল টিমের সদস্যরা। পরে শাহবাগ থানার পুলিশের মাধ্যমে মরদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়।


সর্বশেষ সংবাদ