নিজের জীবন দিয়ে ছোট বোনকে বাঁচালেন জাবি ছাত্রী সৃজনী

ফাবিহা আফিফা সৃজনী
ফাবিহা আফিফা সৃজনী  © ফাইল ফটো

ছোট বোনকে বাঁচিয়ে না ফেরার দেশে চলে গেলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থী ফাবিহা আফিফা সৃজনী। একদিন লাইফ সাপোর্টে মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে হার মানলেন তিনি। আজ রবিবার (৩ সেপ্টেম্বর) সকালে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ফাবিহা আফিফা সৃজনী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের (৫০ ব্যাচ) শিক্ষার্থী ছিলেন। 

জানা যায়, গত শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে সৃজনী তার ছোটবোনকে সাথে নিয়ে ৩০০ ফিটে কাজে বেরিয়েছিলেন। সেখানে সিএনজি থেকে নামার পর পেছন থেকে দ্রুতগামী এক ট্রাক আসতে দেখে সৃজনী দ্রুততম সময়ে ছোটবোনকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন। কিন্তু ছোটবোনকে সরিয়ে দিলেও নিজে সরে যেতে পারেননি। উল্টোপথ থেকে আসা দ্রুতগতির ট্রাকের ধাক্কায় ছিটকে গিয়ে রাস্তার ডিভাইডারে সাথে পড়ে মাথায় আঘাত পায় সৃজনী।

মাথায় প্রচণ্ড আঘাত পাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হতে দেখে স্থানীয়রা তাকে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে নিয়ে যায়। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় একটি অপারেশনের মাধ্যমে সৃজনীর মাথায় স্কাল খুলে মাইনাস আশি ডিগ্রি তাপমাত্রায় ফ্রিজিং করা হয়। তবে আজ তিনি মারা যান।

সৃজনীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জাবির সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের শিক্ষক মো. রনি হোসাইন।

তিনি বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতাল থেকে আমাদের এই খবরটি জনানো হয়েছে। আমরা এখন যাচ্ছি সেখানে।


সর্বশেষ সংবাদ