ঢাবির ব্যবসায় শিক্ষা ইউনিটে ভর্তির জন্য ডাক পেলেন অপেক্ষমানরা

বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থী
বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থী  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের ব্যবসায় শিক্ষা ইউনিটের আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামে ভর্তির অপেক্ষমান প্রার্থীদের তৃতীয় সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামীকাল শনিবার (৫ আগস্ট) অনুষদ ভবনের ডিন অফিসে সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে বলা হয়েছে।

ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিজনেস স্টাডিজ অনুষদের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামের ব্যবসায় শিক্ষা ইউনিটের অন্তর্ভুক্ত বিভাগসমূহের ভর্তিচ্ছু অপেক্ষমান তালিকা হতে ছাত্র-ছাত্রীদের সাক্ষাৎকার নির্ধারিত সময়সূচি ও মেধাক্রম অনুযায়ী অনুষদ ভবনের ডিন অফিসে বিকেল ৩টায় সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে বলা হচ্ছে।

ব্যবসায় শিক্ষা শাখা ৯৪৭-৯৬৮ মেধাক্রমধারী এবং বিজ্ঞান শাখায় ১৪১-১৬৭ মেধাক্রমধারী যারা বিষয় পেয়েছে, তাদের সাক্ষাৎকারে ডাকা হয়েছে। সাক্ষাৎকারে যা আনতে হবে:

১. ভর্তি পরীক্ষার মূল প্রবেশপত্র।

২.ইন্টারনেটের মাধ্যমে ডাউনলোডকৃত ভর্তির প্রাথমিক আবেদনের বিস্তারিত ফরম (SIF) ও Subject Choice Form-এর শিক্ষার্থীর স্বাক্ষর ও মোবাইল নম্বরসহ এক কপি।

৩. এস.এস.সি ও এইচ.এস.সি. পরীক্ষার মূল গ্রেডশিট।

৪. আগাম (১০০/৫০০ টাকা) পরিশোধের রশিদ (শিক্ষার্থীর স্বাক্ষরসহ)।

সাক্ষাৎকারের সময় মূল গ্রেডশিট জমা রাখা হবে। মূল গ্রেডশিট জমা দেয়ার পূর্বে অবশ্যই একাধিক ফটোকপি নিজের কাছে রাখতে হবে। সাক্ষাৎকারে অনুপস্থিত থাকলে আসন খালি বলে গণ্য হবে এবং পরবর্তী অপেক্ষমান তালিকা হতে উক্ত আসন পূরণ করা হবে। বিস্তারিত জানতে ক্লিক করুন।


সর্বশেষ সংবাদ