উৎসবমুখর পরিবেশে চলছে ঢাবি ছাত্রলীগের কর্মী সভা

ঢাবি ছাত্রলীগের কর্মী সভা
ঢাবি ছাত্রলীগের কর্মী সভা  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের হল সম্মেলন উপলক্ষে পাঁচ দিনব্যাপী কর্মী সমাবেশ চলছে। কর্মী সমাবেশকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। প্রতিটি হলে চলছে সাজ সাজ রব। ছাত্রলীগের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নেতৃবৃন্দসহ ছাত্রলীগের হল কমিটির পদপ্রত্যাশীরা ব্যস্ত সময় পার করছেন। উৎসবমুখর পরিবেশে চলছে এসব সমাবেশ।

গত শুক্রবার (২১ জানুয়ারি) শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী এই কর্মীসভা। চলবে আগামী মঙ্গলবার (২৫ জানুয়ারি) পর্যন্ত। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৮ টি হলের মধ্যে এ পর্যন্ত কর্মী সম্মেলন হয়েছে ১০টি হলে। হলগুলো হলো-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল, কবি জসীম উদ্দীন হল, বিজয় একাত্তর হল, বাংলাদেশ কুয়েত-মৈত্রী হল, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল, মাস্টারদা সূর্যসেন হল, হাজী মুহাম্মদ মুহসীন হল, শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ও স্যার এ এফ রহমান হল।

আরও পড়ুন- ভর্তিচ্ছুদের সব ধরণের সহযোগিতা করবে ঢাবি ছাত্রলীগ

এদিকে আজ ২৪ জানুয়ারি বিকেল ৪টায় রোকেয়া হল, সন্ধ্যা ৬টায় শামসুন্নাহার হল, রাত ৮টায় জগন্নাথ হল, রাত ১০টায় সলিমুল্লাহ মুসলিম হলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হবে।

এছাড়াও আগামীকাল ২৫ জানুয়ারি বিকেল ৪টায় কবি সুফিয়া কামাল হল, সন্ধ্যা ৬টায় ফজলুল হক মুসলিম হল, রাত ৮টায় ড. মুহম্মদ শহীদুল্লাহ হল এবং রাত ১০টায় অমর একুশে হল ছাত্রলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন- হল সম্মেলনের ঘোষণায় ঢাবি ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছ্বাস

প্রসঙ্গত দীর্ঘ পাঁচ বছর পর ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। ২০১৬ সালের ১৩ ডিসেম্বর সর্বশেষ হল কমিটি গঠন করে ছাত্রলীগ। কয়েক দফা উদ্যোগ নিয়েও হল সম্মেলন বা কমিটি কোনটাই করতে পারেনি শাখা ছাত্রলীগ। এবারের ঘোষণা অনুযায়ী চলতি মাসের ৩০ জানুয়ারি ১৮টি আবাসিক হলের এই অনুষ্ঠিত হবে।


সর্বশেষ সংবাদ