সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস গড়তে কাজ করছে ছাত্রলীগ

লেখক ভট্টাচার্য
লেখক ভট্টাচার্য  © ফাইল ছবি

সারাদেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলো থেকে সন্ত্রাসবাদ রুখতে বাংলাদেশ ছাত্রলীগ কাজ করছে বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যে বিএননি নেতা আলালের বিরুদ্ধে বিচার দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

লেখক ভট্টাচার্য বলেন, ছাত্রলীগ সকল শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সন্ত্রাস মুক্ত করার জন্য কাজ করে যাচ্ছে। বাংলাদেশ ছাত্রলীগের কোন শিক্ষাপ্রতিষ্ঠানে এমন কোন নেতা-কর্মী দেখাতে পারবেন না যারা সাধারণ শিক্ষার্থী কিংবা অন্য কারো সাথে স্বার্থবিরোধী কোন আচরণ করে। ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের জীবন বাজি রেখে বাংলাদেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানসহ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

পড়ুন: ছাত্রলীগ আছে বলেই দেশবাসী শান্তিতে ঘুমাতে পারছে: জয়

বিএনপিকে হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, এই বাংলাদেশে কোন অপরাধী অন্যায় করে ছাড় পায়না। জননেত্রী শেখ হাসিনা কোন অপরাধীকে ছাড় দেয় না। আপনাদের কি বিন্দুমাত্র নৈতিক ভিত্তি রয়েছে? আপনারা যদি ওই আলালের বিচার না করেন তাহলে আমরা ধরে নেব আলালের মতোই বিএনপি একটি সন্ত্রাসী দল।

সংগঠনটির নেতাকর্মীদের নির্দেশনা দিয়ে লেখক বলেন, কথা বলার সময় বক্তৃতা দেয়ার সময় খেয়াল করে বলবেন। তা না হলে ছাত্রলীগের নেতাকর্মীরা যদি একবার জেগে ওঠে বাংলাদেশ থেকে পালানোর পথ খুঁজে পাবেন না। বাংলাদেশ ছাত্রলীগের সকল নেতা-কর্মীকে নির্দেশ দেওয়া হলো ওই আলালকে যেখানেই পাবেন সেখানেই গণধোলাই দেবেন।


সর্বশেষ সংবাদ