নয়া পল্টনের কুঠি গেড়ে শেখ হাসিনাকে উৎখাত করার চেষ্টা করছে: সাদ্দাম

বিক্ষোভ সমাবেশ
বিক্ষোভ সমাবেশ  © টিডিসি ফটো

বিদেশি প্রভুরা কাশিমবাজার কুঠি গেড়ে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে উৎখাত করার জন্য ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। তিনি বলেছেন, আজকে বিএনপি যখন সকলভাবেই ব্যর্থ হয়েছে। তখন তারা কিসের আশ্রয় নেওয়ার চেষ্টা করল? ব্রিটিশরা উপনিবেশ গড়ার সময় যেমন কাশিমবাজার কুঠি গড়ে ছিল। আজকে নয়া পল্টনে একটা কাশিমবাজার কুঠি গেড়ে জনগণের নেতা, বাংলাদেশ মানুষের আস্থার একমাত্র ঠিকানা, জনগণের বিশ্বস্ত প্রতিনিধি শেখ হাসিনাকে ক্ষমতা থেকে উৎখাত করার ষড়যন্ত্র করছে। যেকারণে তারা নির্বাচনে যেতে চায় না। কারণ তারা ভালো করেই জানে নির্বাচনে জয়ী হওয়ার সুযোগ নেই।

আজ রবিবার (৩০ জুলাই) বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সন্ত্রাস বিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে ছাত্রলীগের আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: মাস না পেরোতেই পদত্যাগ করলেন কেন্দ্রীয় ছাত্রলীগের এক নেতা

সাদ্দাম হোসেন বলেন, বাংলাদেশের ছাত্রসমাজের পক্ষ থেকে সুস্পষ্টভাবে বলতে চাই, আমাদের শিক্ষাজীবন নিয়ে তালবাহানার চেষ্টা করবেন না। কোনো কালো হাত দিয়ে আমাদের শিক্ষা প্রতিষ্ঠানে আক্রান্ত করার চেষ্টা করবেন না। সেক্ষেত্রে বাংলাদেশ ছাত্রলীগ ভ্যানগার্ড হয়ে কাজ করবে এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিরাপদ শিক্ষাজীবন নিশ্চিত করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাব।

ছাত্রলীগ সভাপতি আরও বলেন, গত কয়েকদিন ধরে আমাদের রাজনৈতিক পরিবেশকে উসকিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। আবার রাজনীতিকে সংঘাতের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। আমরা রাজনৈতিক দল, রাজনীতি করি। অন্য রাজনৈতিক দল থাকবে, ডেমোক্রেটিক প্র‍্যাক্টিস থাকবে। সেটি আমরা চাই। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করবে, প্রত্যেকটি রাজনৈতিক দল জাতির পিতার আদর্শে উজ্জীবিত থাকবে। একজন তরুণ নেতার এটিই চাওয়া।

আয়োজিত বিক্ষোভ সমাবেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে  যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হিল বারীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন। এছাড়াও ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ