করোনা আক্রান্ত লিওনেল মেসি

লিওলেন মেসি
লিওলেন মেসি  © সংগৃহীত

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর এবার করোনায় আক্রান্ত হলেন লিওলেন মেসি। পিএসজির এ স্ট্রাইকারের করোনা পরীক্ষার পরেই তাঁর রিপোর্ট পজিটিভ আসে। শনিবার (০২ জানুয়ারি) রাতে পিএসজির পক্ষ থেকে এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মেসির সঙ্গে পিএসজির আরও তিন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

আরও পড়ুন: মেসি ভক্ত হার্ট অ্যাটাকে মারা যাননি, ভিডিওটি গত বছরের

পিএসজির বিবৃতিতে বলা হয়েছে, করোনা টেস্টে আমাদের চারজন তারকা ফুটবলার হুয়ান বেরনাত, সার্জিও রিকো ও নাথান বিতুমাজাল পজিটিভ হয়েছেন। আমরা তাদের দল থেকে আলাদা করে কোয়ারেন্টিনে রেখেছি। তারা আমাদের স্বাস্থ্য প্রোটোকলে রয়েছেন।

আগামীকাল ফ্রেঞ্চ কাপে ভাস অলিম্পিক ক্লাবের সঙ্গে ম্যাচ আছে পিএসজির। ফ্রেঞ্চ ফুটবলের চতুর্থ স্তরের এই ক্লাবের সঙ্গে শেষ ৩২-এর ম্যাচের আগে ক্লাবের মেডিকেল আপডেট দিয়েছে ক্লাবটি।

আরও পড়ুন: মেসির মাসিক বেতন কত কোটি জানেন?

রিপোর্টে দেখা যায়, মেসিসহ মোট চারজন ফুটবলার করোনা আক্রান্ত। বাকি তিনজন হলেন- লেফট ব্যাক হুয়ান বার্নাট, ব্যাকআপ গোলরক্ষক সার্জিও রিকো এবং ১৯ বছর বয়সী মিডফিল্ডার নাথান বিটুমাজালা। চারজনকেই সঙ্গে সঙ্গে আইসোলেশনে পাঠানো হয়েছে এবং যথাযত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন চিহ্নিত হওয়ার পর থেকেই সংক্রমণ বেড়ে চলেছে ইংল্যান্ড, স্পেনসহ পুরো ইউরোপে। ইংল্যান্ডে ডিসেম্বরের শেষ দশকে অনেকগুলো ম্যাচ বাতিল করতে হয় করোনা সংক্রমণের কারণে। পরবর্তীতে জানা যায়, স্পেনে রিয়াল মাদ্রিদের বেশ কিছু খেলোয়াড় করোনা পজিটিভ।

আরও পড়ুন: রেকর্ড সপ্তমবার ব্যালন ডি’অর জিতলেন মেসি

গেল সপ্তাহে জানা গেলো, বার্সেলোনায় একের পর এক করোনা আক্রান্তের ঘটনা ঘটছে। আজ রিপোর্ট হয়েছে, বার্সা ‘বি’ দলের ৯জন করোনায় আক্রান্ত। ইংল্যান্ড-স্পেন ছাড়িয়ে এবার করোনার ঢেউ ছড়িয়ে পড়লো ফ্রান্সে। যে কারণে মেসিসহ চার ফুটবলার এই ভাইরাসে আক্রান্ত হলেন।


সর্বশেষ সংবাদ