আইপিএলে মোহিতের লজ্জার রেকর্ড, দিলেন ২৪ বলে ৭৩ রান

মোহিত শর্মা
মোহিত শর্মা  © সংগৃহীত

আইপিএলের ইতিহাসে সবচেয়ে খরুচে বোলিংয়ের রেকর্ড গড়লেন মোহিত শর্মা। বুধবার (২৪ এপ্রিল) দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বুধবার মুখোমুখি হয় দিল্লি ক্যাপিটালস ও গুজরাট টাইটান্স। আগে ব্যাট করতে নেমে দিল্লি নির্ধারিত ওভারে ৪ উইকেটে ২২৪ রান সংগ্রহ করে।

দিল্লির এমন ঝড়ের ম্যাচে স্বাভাবিকভাবেই খরুচে ছিলেন গুজরাটের বোলাররা। যার মধ্যে সবকিছুকে ছাপিয়ে গিয়েছেন পেসার মোহিত শর্মা। ৪ ওভারে উইকেটশূন্য এই বোলার দিয়েছেন ৭৩ রান, যা আইপিএলের এক ম্যাচে সর্বোচ্চ খরুচে বোলিংয়ের রেকর্ড। আগে ওই রেকর্ডটি ছিল বাসিল থাম্পির দখলে। হায়দরাবাদের হয়ে ২০১৮ আসরে তিনি ৪ ওভারে ৭০ রান দিয়েছিলেন।

এদিকে দিল্লির স্বাগতিকদের ব্যাট হাতে সামনে থেকে নেতৃত্ব দেন পান্ত। ২০৪ স্ট্রাইকরেটে তিনি করেন ৮৮ রান। এছাড়া অক্ষর প্যাটেলের ৬৬ এবং শেষদিকে ত্রিস্টান স্টাবসের ঝোড়ো ছোট ক্যামিওতে বড় স্কোর গড়ে দিল্লি।

একপ্রান্ত আগলে রাখা পান্ত মূল ঝড়টা তুললেন শেষ কয়েক ওভারে। যেন একেবারে চেনা বিধ্বংসী মেজাজেই তিনি ফিরলেন। মোহিত শর্মার শেষ ওভারেই শুধু ব্যাট হাতে তুললেন ৩০ রান। শেষ পাঁচটি বলের চারটিতে মারলেন ছক্কা, একটি চার। ৫টি চার এবং ৮টি ছক্কায় শেষ পর্যন্ত তিনি করেন ৪৩ বলে ৮৮ রান।

 

সর্বশেষ সংবাদ