আইপিএলে ডাক পেলেও যে কারণে খেলতে যাননি শরিফুল

শরিফুল
শরিফুল  © ফাইল ফটো

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিএল। এই আসরে খেলার স্বপ্ন থাকে প্রায় প্রত্যেক ক্রিকেটারের। জমজমাট এই লিগের এবারের আসরে বাংলাদেশ থেকে এবারের আসরে খেলার জন্য পেয়েছিলেন বাঁহাতি পেসার শরিফুল ইসলাম।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) একটি বেসরকারি টিভি চ্যানেলের সঙ্গে আলাপকালে শরিফুল নিজেই জানিয়েছেন ঘটনা। সেই সঙ্গে শোনালেন যেতে না পারার কারণ।

শরিফুল বলেন, ‘লখনৌ থেকে মেসেজ দিয়েছিল, তারা আমাকে চাচ্ছিল। কিন্তু এনওসির সময়টা খুবই কম ছিল তার জন্য তারা পরে আর রেসপন্স করেনি। যদি পুরো এনওসিটা দিত বিসিবি তাহলে হয়তো। যেহেতু আমাদের জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ রয়েছে সেক্ষেত্রে চিন্তা করে এনওসিটা ওইভাবে চিন্তা করে দেওয়া হয়েছে।’

আইপিএল না করেছেন দেশের জন্য। তবে আশা প্রকাশ করেন, এমন ফর্ম চলতে থাকলে একদিন ঠিকই ডাক পাবেন দুনিয়ার সবচেয়ে বড় এই ফ্র্যাঞ্চাইজ লিগে, ‘ইনশাআল্লাহ ইচ্ছা তো আছে একদিন সুস্থ থাকলে যেভাবে যাচ্ছে এভাবে গেলে একদিন খেলব আইপিএল। যদি তখন কোনো খেলা না থাকে। আশা থাকবে ইচ্ছাও আছে, হয়তো সুযোগ পেলে ভালো কিছু করব ইনশাআল্লাহ।’

শরিফুল এখন খেলছেন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনীর হয়ে। বৃহস্পতিবার শেখ জামালের বিপক্ষে বল হাতে নিয়েছেন ৪ উইকেট। ফলে এবার খেলতে না পারলেও নিজের ফর্ম ধরে রাখতে পারলে ভবিষ্যতে নিশ্চয়ই এই ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার সুযোগ পাবেন শরিফুল।


সর্বশেষ সংবাদ