চট্টগ্রামের হয়ে বিপিএল মাতাতে আসছেন ইংলিশ ব্যাটার ফিল সল্ট

 ইংলিশ ব্যাটার ফিল সল্ট
ইংলিশ ব্যাটার ফিল সল্ট  © সংগৃহীত

আগামীকাল শুক্রবার (১৯ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় এই আসর। শুরু হতে বাকি আর মাত্র একদিন। অধিনায়কত্ব ইস্যুতে বড় চমক দেখিয়ে ইতোমধ্যেই সাত দলের অধিনায়কের নাম চূড়ান্ত করেছে দলগুলো। প্রকাশ্যে এসেছে সাত দলের জার্সিও। এরইমধ্যে ইংল্যান্ডের মারকুটে ব্যাটার ফিল সল্টকে দলে ভেড়াল চট্টগ্রাম।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে বিষয়টি জানিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সরাসরি চুক্তিতে মারকুটে এই ব্যাটারকে দলে নিয়েছে বন্দর নগরীর দলটি। যদিও টুর্নামেন্টের শুরু থেকে সল্টকে পাবে না চট্টগ্রাম। 

ইংলিশ এই তারকা বর্তমানে ব্যস্ত সময় পার করছেন দক্ষিণ আফ্রিকার এসএ ২০তে। সেখানে খেলা শেষ করেই চট্টগ্রাম দলের সঙ্গে যোগ দেবেন তিনি। প্রথমবারের মতো বিপিএল খেলতে আসছেন ২৭ বছর বয়সী এই ব্যাটার।

ইংল্যান্ডের জার্সিতে ২০২২ সালে অভিষেক হয়েছে এই ব্যাটারের। এখন পর্যন্ত ২০টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। জাতীয় দলের জার্সিতে দুইটি শতকও আছে তাঁর। এবারের আসরে উদ্বোধনী ম্যাচেই মাঠে নামবে চট্টগ্রাম, প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ সিলেট স্ট্রাইকার্স।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড: শুভাগত হোম (অধিনায়ক), জিয়াউর রহমান, নিহাদউজ্জামান, মোহাম্মদ হারিস, নাজিবউল্লাহ জাদরান, মোহাম্মদ হাসনাইন, শহিদুল ইসলাম, স্টিফেন এসকিনাজি, ফিল সল্ট, তানজিদ হাসান তামিম, আল-আমিন হোসেন, সৈকত আলী, ইমরানুজ্জামান, কার্টিস ক্যামফার, বিল্লাল খান, শাহাদাত হোসেন দিপু, সালাউদ্দিন শাকিল, আভিষকা ফার্নান্দো।

আরও পড়ুন: প্রকাশ্যে এলো বিপিএলের সব দলের জার্সি

এদিকে, মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫০০ টাকা করে। যা আগে ছিল ১৫০০ টাকা। এ ছাড়া ভিআইপি স্ট্যান্ডের টিকিট মিলবে ১৫০০ টাকায়। আগে যার মূল্য ছিল এক হাজার টাকা। দর্শকরা ক্লাব হাউজের টিকিট কিনতে পারবেন ৮০০ টাকায়।

নর্থ স্ট্যান্ড ও সাউথ স্ট্যান্ডের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা করে। যা আগের মূল্য ৩০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে মাত্র ২০০ টাকায়। সর্বনিম্ন মূল্যে এই স্ট্যান্ডে বসেই বিপিএলের খেলা দেখতে পারবেন দর্শকরা


সর্বশেষ সংবাদ