ক্ষমা চাইলেন মেসি

ভক্তদের মাঝে বিশ্বকাপের ট্রফি হাতে লিওনেল মেসি
ভক্তদের মাঝে বিশ্বকাপের ট্রফি হাতে লিওনেল মেসি  © সংগৃহীত

কাতার বিশ্বকাপ যেন আশীর্বাদ হয়ে এসেছিল মেসিদের জন্য। কারণ দশদিন আগে গত ১৮ ডিসেম্বর ফ্রান্সকে হারিয়ে ৩৬ বছর পর কাতার থেকে বিশ্বকাপের চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে দেশে ফিরেছে লিওনেল স্কালোনির শীর্ষরা।

বিশ্বকাপ শিরোপার পাশাপাশি সেরা খেলোয়াড়, সেরা গোল কিপার ও সেরা উদীয়মান তরুণ খেলোয়াড়ের পুরস্কারও ঘরে তুলেছে তিন আর্জেন্টাইন।

লিওনেল মেসিদের বিশ্বকাপ জেতার দশ দিন গত হলেও এখনও আর্জেন্টিনায় উৎসবের আমেজ কাটেনি। আর্জেন্টাইন তারকা শিরোপা জেতার আনন্দ ভাগাভাগি করছেন ভক্তদের সঙ্গে।

এরই মধ্যে অনেক খেলোয়াড় নিজ নিজ ক্লাবের ক্যাম্পে যোগ দিয়েছেন। তবে লিওনেল মেসি এখনও পিএসজিতে যোগ দেননি। নিয়েছেন বাড়তি ছুটি।

মেসি এবারের ক্রিসমাস কাটিয়েছেন নিজ শহর রোজারিওতে। নতুন বছরকেও বরণ করবেন সেখানেই। এদিকে মেসিকে ঘিরে তার জন্মস্থানে ভিড় করছেন ভক্তরা। মেসিও সময় দিচ্ছেন ভক্তদের। তবে সব ভক্তদের সময় দিতে পারছেন না ব্যক্তিগত ও পারিবারিক কারণে।

তাই জন্মস্থান রোজারিওর ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন মেসি। বলেছেন, রোজারিওর সকলকে অভিবাদন জানাচ্ছি। আপনারা যে ভালোবাসা আমাদের প্রতি সর্বদা দেখিয়েছেন, বিশেষ করে বিশ্বকাপ জিতে ফেরার পর তার জন্য ধন্যবাদ জানাচ্ছি। আমাদের ক্ষমা করবেন, আপনাদের সকলের সঙ্গে বিজয়ের মুহূর্ত ভাগাভাগি করা সম্ভব হয়নি।


সর্বশেষ সংবাদ