ক্যাম্প ন্যুয়ে মেসির ভাস্কর্য বানাবে বার্সেলোনা

লিওনেল মেসি
লিওনেল মেসি  © সংগৃহীত

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে দুই দশকের সম্পর্ক ছিন্ন করে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। প্রায় ২০ বছরের সম্পর্ক শেষে ২০২১ সালে বার্সেলোনা ছাড়েন লিওনেল মেসি। বিদায় বেলায় ফেয়ারওয়েলও ঠিকমতো পাননি আর্জেন্টাইন তারকা। তবে ৭ বারের ব্যালন ডি’অর জয়ীর প্রতি কৃতজ্ঞতা জানাতে ক্লাবটির ঐতিহাসিক স্টেডিয়াম ক্যাম্প ন্যুয়ের বাইরে মেসির ভাস্কর্য নির্মাণ করা হবে।

এমন খবর নিশ্চিত করেছেন বার্সেলোনার প্রেসিডেন্ট লাপোর্তা। বার্সেলোনার সাধারণ সভায় ভাস্কর্য বসানোর সিদ্ধান্ত চূড়ান্ত করা হয়েছে। বার্সা সভাপতি জোয়ান লাপোর্তা বলেন, ক্যাম্প ন্যুয়ের বাইরে আমরা লিও মেসির একটা ভাস্কর্য তৈরি করব। এই সিদ্ধান্ত নেওয়া হয়ে গেছে। 

স্পেনের বেশ কয়েকটি সংবাদমাধ্যম দাবি, আগামী গ্রীষ্মে মেসিকে ফেরানোর চেষ্টা করবে বার্সা। ওই সময় পিএসজির সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদও শেষ হবে। কিন্তু সাতবারের ব্যালন ডি’অরজয়ী আর্জেন্টাইন তারকার হাতে চুক্তির মেয়াদ এক বছর বৃদ্ধি করার সুযোগ আছে।

মেসি অবশ্য এখনো বার্সায় ফেরার ব্যাপারে কোনো ইঙ্গিত দেননি। আপাতত তার সামনে অপেক্ষা করছে ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ। তা নিয়েই ভাবনা মেসির।

এদিকে ফুটবল বিশ্বে গুঞ্জন চলছে আগামী মৌসুমেই বার্সায় ফিরছেন মেসি। যেখানে আগামী মৌসুমেই পিএসজির সঙ্গে মেসির বর্তমান চুক্তি শেষ হচ্ছে।


সর্বশেষ সংবাদ