নেইমারের সাথে হৃদয়ের টান: মেসি

মেসি-নেইমার
মেসি-নেইমার  © সংগৃহীত

দুই দেশের দুই সেরা খেলোয়াড় লিওনেল মেসি ও নেইমার। বার্সেলোনায় প্রথম জুটি গড়েন মেসি-নেইমার। অল্প সময়ের মধ্যে ইউরোপীয় ফুটবলে নিজেদের দাপট প্রতিষ্ঠা করেন তাঁরা। ২০১৭ সালে নেইমার বার্সা ছেড়ে পিএসজিতে চলে গেলে ভেঙে যায় সে জুটি। তবে মাঠের জুটি ভেঙে গেলেও ফাটল ধরেনি মাঠের বাইরের সম্পর্কে। সেই বন্ধুত্ব আরও ভালো হয়েছে মেসি পিএসজিতে আসার পর। এর আগে মেসির সঙ্গে সম্পর্ক নিয়ে নেইমার একবার বলেছিলেন, তাঁরা বন্ধু ও ভাইয়ের মতো। আর মেসি পিএসজিতে এসে বলেছেন, নেইমারের সাথে আমার হৃদয়ের টান।

মেসি বার্সায় থাকতে নেইমারকে ক্যাম্প ন্যুতে ফেরাতে চেয়েছিলেন। শেষ পর্যন্ত তা হয়নি। তবে নেইমারের বার্সায় ফেরা না হলেও মেসি ঠিকই পিএসজিতে চলে যান। যেখানে দুজন বেশ সুখে আছেন।

সংবাদ মাধ্যম ‘টিইউডিএন’কে মেসি বলেন, ‘নেইমার ও আমি একে অপরকে হৃদয় দিয়ে জানি। বার্সেলোনায় আমরা একসঙ্গে সময়টা খুব উপভোগ করেছি। তার সঙ্গে বার্সায় সময়টা আরও লম্বা হলে ভালো লাগত।

নেইমারের সঙ্গে সম্পর্ক নিয়ে আর্জেন্টাইন কিংবদন্তি মেসি আরও বলেন, ‘আমরা প্যারিসে আবার একত্র হয়েছি। একসঙ্গে আমরা বেশ আনন্দে আছি। তাঁর সঙ্গে খেলতে ও দিন কাটাতে আমি ভালোবাসি।’ 

আরও পড়ুন: কাতার বিশ্বকাপের অফিসিয়াল টি-শার্ট তৈরি করলো বাংলাদেশ

ফুটবলে ব্রাজিল-আর্জেন্টিনার কথা বললে সবার আগে  দ্বৈরথ, উত্তাপ, রোমাঞ্চ এই শব্দগুলোই যেন ঘুরেফিরে আসে। এই দুই দলের খেলায় পৃথিবী দুই ভাগে ভাগ হয়ে যায়। এদের ম্যাচ ঘিরে মারামারি, হাতাহাতি থেকে শুরু করে খুনোখুনি পর্যন্তও হতে পারে। সমর্থকেরা নিজেদের মধ্যে যতই মারামারি-হানাহানি করুক, মেসি-নেইমার একে অন্যকে ভাবেন ভাই ও বন্ধু। 


সর্বশেষ সংবাদ