সিলেট সেন্ট্রাল কলেজে এসএসসি-দাখিল পাস শিক্ষার্থীদের সংবর্ধনা

  © টিডিসি ফটো

এবছরের এসএসসি ও দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে সিলেট সেন্ট্রাল কলেজ। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) কলেজের প্রবাহ ০৬-তেলিহাওর (ভি.আই.পি রোড) তালতলাস্থ ক্যাম্পাসে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

কলেজ চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি'র প্রাক্তন রেজিস্ট্রার ও এইমস ইন্টারন্যাশনালের অধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ।

আরও পড়ুন: আর্জেন্টিনার জার্সি গায়ে গুলি করা ব্যক্তির পরিচয় মিলেছে

অনুষ্ঠানে বক্তারা বলেন, সৎ, দক্ষ, আদর্শ দেশপ্রেমিক নাগরিক তৈরির জন্য মেধাবীদের মূল্যায়নের বিকল্প নেই। যে জাতি মেধাবীদের মূল্যায়ন করতে পারে না, সে জাতি কখনো সামনে অগ্রসর হতে পারে না। মেধাবীরাই জাতির প্রেরণার উৎস। তারা আরও বলেন, শুধু ভালো রেজাল্ট নয়, শিক্ষার্থীদের নৈতিক দিক থেকে গড়ে তুলতেও কাজ করে যাচ্ছে সিলেট সেন্ট্রাল কলেজ। এবছরের এসএসসি ও দাখিল উত্তীর্ণ শিক্ষার্থীদেরকে তাদের কলেজ ক্যাম্পাস ভ্রমণের আমন্ত্রণ জানিয়েছেন কলেজ কর্তৃপক্ষ।

কলেজ প্রভাষক পান্না বেগম ও রুমি আক্তারের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের কো-অর্ডিনেটর সাইদুর রহমান রিপন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন প্রভাষক মুর্শেদ আলম ও নাদিয়া আক্তার চৌধুরী। 


সর্বশেষ সংবাদ