সড়ক দুর্ঘটনায় আহত এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা  © সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় আহত জহিরুল ইসলাম ওরফে হৃদয় (১৬) নামের আহত এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে ফেনীতে। শুক্রবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। সে ফেনী সদর উপজেলার শেখ মজিবুল হক উচ্চবিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। তার পিতা মীরগঞ্জ গ্রামের জেবল হক। 

শনিবার (১ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ খান চৌধুরী। তিনি বলেন, পরিবারের অনুরোধে লাশ বিনা ময়নাতদন্তে দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

ওই দুর্ঘটনায় আহত হয়ে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে একজন এসএসসি পরীক্ষার্থী এবং অপর একজন পরীক্ষার্থীর মা চিকিৎসাধীন রয়েছে।

আরও পড়ুন: ফুল-ফ্রিতে স্নাতকোত্তর করুন নরওয়েতে

জহিরুলের মামা দিদারুল আলম জানিয়েছেন, একমাত্র ছেলেটা হারিয়ে বাক্‌রুদ্ধ হয়ে গেছেন জহিরুলের বাবা ও মা। জহিরুল দরিদ্র পরিবারটির অবলম্বন ছিল। জহিরুলের একমাত্র ছোট বোনটি স্থানীয় বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ছে।

এর আগে একই দুর্ঘটনায় আহত আলমাস উদ্দিন নামের অপর একজন পরীক্ষার্থী চিকিৎসাধীন অবস্থায় মারা যায় গত মঙ্গলবার রাতে। এ নিয়ে ওই দুর্ঘটনায় মারা গেল দুজন এসএসসি পরীক্ষার্থী।

২৫ সেপ্টেম্বর দুপুরে পরীক্ষা শেষে সিএনজিচালিত অটোরিকশায় বাড়ি ফেরার পথে বাসের চাপায় তিনজন পরীক্ষার্থী, একজনের মা, চালকসহ পাঁচজন আহত হন। এ ঘটনায় দুজন এসএসসি পরীক্ষার্থী মারা গেল এবং বর্তমানে আহত একজন এসএসসি পরীক্ষার্থী, অপর একজন পরীক্ষার্থীর মা ও অটোরিকশার চালক চিকিৎসাধীন রয়েছেন।


সর্বশেষ সংবাদ