নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সংবর্ধনা দেবে ছাত্রলীগ

নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সংবর্ধনা দেবে ছাত্রলীগ
নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সংবর্ধনা দেবে ছাত্রলীগ  © টিডিসি ফটো

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেবে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। সংবর্ধনার জন্য প্রতি বিভাগের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীরা আবেদন করতে পারবেন। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত আবেদন করা যাবে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব শুক্রবার দ্যা ডেইলি ক্যাম্পাসকে এ তথ্য জানিয়েছেন। সংগঠনটির নির্দিষ্ট লিংকে গিয়ে আবেদন করতে হবে। এখানে ক্লিক করে আবেদন করা যাবে।

রাকিবুল হাসান বলেন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ প্রতিষ্ঠালগ্ন থেকেই সব ধরনের শিক্ষার্থীবান্ধব কার্যক্রম করে আসছে। শিক্ষার্থীদের যে কোনো ধরনের সমস্যায় অগ্রণী ভূমিকা পালন করছে শাখা ছাত্রলীগ।

আরও পড়ুন: ওয়েবমেট্রিক্সের র‍্যাংকিংয়ে ৭৭তম নজরুল বিশ্ববিদ্যালয়

তিনি বলেন, সে ধারাবাহিকতায় এই ছাত্রবান্ধব সংগঠনের পক্ষ থেকে একাডেমিক ফলাফলের ভিত্তিতে মেধাবী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হবে।

সংবর্ধনার বিষয়ে শাখা ছাত্রলীগের এ নেতা আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষ থেকে ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা এর আওতায় আসবে। মেধাক্রমানুসারে প্রতি বিভাগের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীরা আবেদন করতে পারবেন। আবেদন ফরমে দেওয়া কোনো তথ্য ভুল প্রমাণিত হলে ওই শিক্ষার্থীর সম্মাননা বাতিল বলে বিবেচিত হবে।


সর্বশেষ সংবাদ