সাত কলেজের সমাজকর্ম বিভাগের ফল প্রকাশ, পাশের হার ৯৫ শতাংশ

সরকারি সাত কলেজের সমাজকর্ম বিষয়ের ফল প্রকাশ।
সরকারি সাত কলেজের সমাজকর্ম বিষয়ের ফল প্রকাশ।  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজের ২০২০ সনের ৩য় বর্ষ বি.এস.এস (অনার্স) নিয়মিত সমাজকর্ম বিষয়ের ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে শতকরা ৯৫ ভাগ শিক্ষার্থী পাস করেছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) পরীক্ষা নিয়ন্ত্রকের অফিস থেকে পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ বাহালুল হক চৌধুরী কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আরও পড়ুন: র্তি কমিটির সভায় ‘সেকেন্ড টাইম’ নিয়ে আলোচনা হয়নি

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সিন্ডিকেটের অনুমোদন পাওয়ার পর ঢাবি অধিভুক্ত সরকারি সাত কলেজের সমাজকর্ম বিষয়ের এই ফলাফল প্রকাশিত হয়েছে। ২০২০ সনের ৩য় বর্ষের পরীক্ষায় সমাজকর্ম বিষয়ে পরীক্ষার্থী ছিল মোট ৭০২ জন। এর মধ্যে ১০ জন শিক্ষার্থী পরীক্ষায় অনুপস্থিত ছিল। এ কারণে পরীক্ষার্থীর উপস্থিতি দাঁড়িয়েছে  মোট ৬৯২ জনে। এতে উত্তীর্ণ হয়েছেন মোট  ৬৫৮ জন পরীক্ষার্থী। সমাজকর্মে পাশের হার দাঁড়িয়েছে শতকরা ৯৫.০৯ ভাগ।

আরও পড়ুন: ঢাবির ভর্তি পরীক্ষার দিনক্ষণ নির্ধারণে সভা বসছে বিকালে

এদিকে, প্রকাশিত ফলাফল সম্পর্কে পরীক্ষার্থী অথবা সংশ্লিষ্ট কলেজ কর্তৃপক্ষের কোন আপত্তি বা অভিযোগ থাকলে অথবা ফলাফল পুনঃনিরীক্ষণের জন্য আবেদন করতে ইচ্ছুক হলে আগামি ১৬ মার্চের মধ্যে প্রয়োজনীয় তথ্য প্রমাণাদিসহ যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। উল্লেখিত তারিখের পর কোন আপত্তি বা অভিযোগ কোনভাবেই গ্রহণ করা হবে না।

এছাড়া প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুল-ত্রুটি পরিলক্ষিত হইলে তাহা সংশোধন অথবা সম্পূর্ণ বাতিল করিবার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ