খুবি উপাচার্যের সাথে শিক্ষক সমিতির সৌজন্য সাক্ষাৎ

সৌজন্য সাক্ষাৎ করেছেন শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটি
সৌজন্য সাক্ষাৎ করেছেন শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটি  © সংগৃহীত

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন ও উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটি।বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে পৃথকভাবে সৌজন্য সাক্ষাৎ করেন শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি প্রফেসর মো. শরীফ হাসান লিমন ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. তরুণ কান্তি বোসসহ নির্বাহী কমিটির নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ উপাচার্য ও উপ-উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আরও পড়ুন: ৩১ বছর ধরে বন্ধ নির্বাচন, চাকসু এখন ‘বিয়ের ক্লাব’

উপাচার্য নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকলকে আন্তরিক শুভেচ্ছা জানান এবং তাদের কর্মমেয়াদের সাফল্য কামনা করেন। তিনি আশা করেন, বিশ্ববিদ্যালয়কে শিক্ষা ও গবেষণায় আন্তর্জাতিক পর্যায়ে মর্যাদাশীল অবস্থানে নিয়ে যেতে শিক্ষকবৃন্দ সহায়ক ভূমিকা পালন করবেন। শিক্ষা ও গবেষণা ক্ষেত্রে পরিবেশ সৃষ্টি এবং শিক্ষকদের ন্যায্য ও যৌক্তিক সুযোগ-সুবিধা সৃষ্টিতে তাঁর পক্ষ থেকে সম্ভব সহায়তার আশ্বাস দেন।

এসময় নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ উপাচার্যের নেতৃত্বে ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়ে যে গতিশীল অবস্থার সৃষ্টি হয়েছে তা ত্বরান্বিত করে বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিতে সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন।

আরও পড়ুন: নেতাকর্মীদের এড়িয়ে চলছেন ছাত্রলীগের জয়-লেখক 

অপরদিকে উপ-উপাচার্যের সাথে সাক্ষাৎকালে তিনি নবনির্বাচিত সভাপতি প্রফেসর মো. শরীফ হাসান লিমন ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. তরুণ কান্তি বোসসহ নির্বাহী কমিটির সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এক অভিনন্দন বার্তায় তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, বিশ্ববিদ্যালয়ের অভীষ্ট লক্ষ্য অর্জনে সমিতি সহায়তামূলক ভূমিকা রাখবে। তিনি শিক্ষক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির দায়িত্বকালের সাফল্য কামনা করেন।


সর্বশেষ সংবাদ