গানে গানে মেতেছেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা

গানে গানে মেতেছেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা
গানে গানে মেতেছেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা  © টিডিসি ফটো

জনপ্রিয় গায়ক রায়েফ আল হাসান রাফার ‘এভয়েডরাফা’ ব্যান্ডের ‘চলো আরেকবার উড়ি’, ‘চলো আরেকবার ভাসি’ ও জোহাদ রেজার ‘নেমেসিস’ ব্যান্ডের ‘কত কথা ঝরে ছিল’, ‘এই পথে’ গানে গানে মেতে উঠেছে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।

বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের ২৫ বছর উদযাপন ও ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ক্রিকার্স কাপ- ২০২২ উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে কনসার্টের আয়োজন করা হয়েছে।

কনসার্টের শুরুতে সুজুকি বাংলাদেশের পৃষ্ঠপোষকতায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ক্রিকার্স কাপ-২০২২  ট্রফির মোড়ক উন্মোচন করা হয়। 

কনসার্টের মূল কার্যক্রম শুরু হয় ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পার্ক স্ট্রিট ব্যান্ডের গানের মাধ্যমে। এরপর পর্যায়ক্রমে মঞ্চে আসেন এভয়েডরাফা ও নেমেসিস ব্যান্ড। এভয়েডরাফার  আমার খোলা আকাশ তোমার অপেক্ষায়, অনেক মেঘ বয়ে যায়, আসবে তুমি আবার ও নেমেসিসের বিনিদ্র প্রহর আমি হতাশায়, যাচ্ছি একা কোন অজানায় পেছনে ফেলে সব স্মৃতিগুলো আমি অজানায় গানের কন্ঠে প্রতিধ্বনিত হয়ে উঠে পুরো ক্যাম্পাস।

আরও পড়ুন: সানজানা আত্মহত্যা করেননি, তাকে হত্যা করা হয়েছে

আয়োজকরা জানান, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে মানুষের মন ভালো রাখা যায়। আর মন ভালো থাকলে পড়াশোনায় মনযোগী হওয়া যায়। এর মাধ্যমে শিক্ষার্থীদের ভালো ফলাফল করা সম্ভব। তারই ধারাবাহিকতায় আমাদের এ আয়োজন।

দীর্ঘদিন পর ক্যাম্পাসে কনসার্টের আয়োজনে শিক্ষার্থীদের চোখে মুখে দেখা যায় আনন্দের ছোঁয়া। কয়েক হাজার শিক্ষার্থীর পদচারণায় ক্যাম্পাসে দেখা যায় উপচে পড়া ভিড়। শিক্ষার্থীরা বলেন, কনসার্টে এসে আমাদের খুবই পরিচ্ছন্ন লাগছে। লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠান মন ভালো রাখবে বলে তারা আশা প্রকাশ করেন।


সর্বশেষ সংবাদ