ছিনতাইকারীকে ধরতে গিয়ে ছুরিকাঘাতে গুরুতর জখম বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র

আহত শামছুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে
আহত শামছুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে  © ফাইল ছবি

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের একজ শিক্ষার্থী। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাতে ধানমন্ডি এলাকায় এ ঘটনা ঘটে। আহত শামছুর রহমান (২২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শামছুর রাজধানীর বেসরকারি ড্যাফডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তার বাসা মিরপুরের মনিপুরে। বাবার নাম সরোয়ার। মা শামসুন নাহার।

স্বজনরা জানান, শামছুর ধানমন্ডির শংকর এলাকায় ক্লাস করতে যাচ্ছিলেন। এ জন্য মিরপুর থেকে মিরপুর লিংক বাসে ওঠেন। পথে রাত পৌনে ৮টার দিকে ধানমন্ডি গভ: বয়েস স্কুলের সামনের রাস্তায় বাসের জানালা দিয়ে তার মোবাইল ফোনটি টান দেয় ছিনতাইকারী। এ সময় তিনি বাস থেকে নেমে ছিনতাইকারীর পিছু নেন।

কিছুদূর যেতেই কয়েকজন ছিনতাইকারী তার ওপর হামলা চালায়। এ সময় ছুরিকাঘাত করে গুরুতর আহত করে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনেরা।

শেরে বাংলা নগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি জানার চেষ্টা করছেন তারা। ছেলেটির অবস্থা গুরুতর।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, ছুরিকাঘাতে শামসুর রহমানের অবস্থা আশঙ্কাজনক। জরুরি বিভাগে চিকিৎসা চলছে তার।


সর্বশেষ সংবাদ