মানারাত ইউনিভার্সিটিতে রেজিস্ট্রার হিসেবে যোগ দিলেন ড. মোয়াজ্জম

ড. মো. মোয়াজ্জেম হোসেন
ড. মো. মোয়াজ্জেম হোসেন  © টিডিসি ফটো
মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে রেজিস্ট্রার হিসেবে যোগ দিয়েছেন ড. মো. মোয়াজ্জম হোসেন। সম্প্রতি ইউনিভার্সিটি কর্তৃপক্ষের নিয়োগের পরিপ্রেক্ষিতে গত শনিবার (১৭ জুন) তিনি এ পদে যোগদান করেন। পরে শিক্ষাপ্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
 
ড. মো. মোয়াজ্জম হোসেন সৈয়দপুরের বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (বিএইউএসটি), হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ও ফেনী ইউনিভার্সিটিতে রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া জাতীয় বিশ্ববিদ্যালয় এবং চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সহকারী রেজিস্ট্রার এবং পানি উন্নয়ন বোর্ড ও শ্রম পরিদফতরের সহকারী পরিচালক পদমর্যাদায় ২৮ বছর কর্মরত ছিলেন তিনি।
 
 
ড. মো. মোয়াজ্জেম হোসেন বাংলাদেশের উচ্চ শিক্ষা ও জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়ে ২০১৪ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি সম্পন্ন করেন।
 
মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-এর রেজিস্ট্রার হিসেবে যোগদান উপলক্ষে গত ১৭ জুন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও ১৮ জুন অনুষ্ঠিত এক অভ্যর্থনা সভায় কর্মকর্তা-কর্মচারীরা তাকে স্বাগত জানান। এ সময় তিনি এ বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সবাইকে নিয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

সর্বশেষ সংবাদ