প্রাথমিকের প্রথম ধাপের পরীক্ষা যে জেলা-উপজেলায় হবে

পরীক্ষার্থী
পরীক্ষার্থী  © ফাইল ছবি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়ােগের লিখিত পরীক্ষা আগামী ২২ এপ্রিল থেকে শুরু হবে। সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বুধবার (১২ এপ্রিল) অধিদপ্তরের পলিসি ও অপারেশন বিভাগের পরিচালক (যুগ্ম-সচিব) মনীষ চাকমা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক নিয়ােগ ২০২০’’ এর লিখিত পরীক্ষা জেলা ও উপজেলাসমূহকে বিন্যস্ত করে আগামী ২২ এপ্রিল, ২০ মে এবং (সম্ভাব্য) ৩ জুন তিন ধাপে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: বিজ্ঞপ্তি দিয়ে প্রাথমিকের পরীক্ষার তারিখ জানাল ডিপিই

জানা যায়, আগামী ২২ এপ্রিল চাঁপাইনবাগঞ্জ, মাগুরা, শেরপুর, গাজীপুর, নরসসিংদী, মানিকগঞ্জ, ঢাকা, মাদারীপুর, মুন্সিগঞ্জ, লক্ষ্মীপুর, ফেনী, চট্টগ্রাম, মৌলভীবাজার, লালমনিরহাট জেলার সব উপজেলার লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এছাড়াও সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া, বেলকুচি, চৌহালী, কামারখন্দ, কাজীপুর; যশোর জেলার ঝিকরগাছা, কেশবপুর, মনিরামপুর, শার্শা; ময়মনসিংহ জেলার ভালুকা, ধোবাউড়া, ফুলবাড়িয়া, গফরগাঁও, গৌরীপুর, হালুয়াঘাট, ঈশ্বরগঞ্জ; নেত্রকোনা জেলার আটপাড়া, বারহাট্টা, দুর্গাপুর, কলমাকান্দা, কেন্দুয়া; কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম, বাজিতপুর, ভৈরব, হোসেনপুর, ইটনা, করিমগঞ্জ, কটিয়াদি; টাঙ্গাইল জেলার সদর, ভূয়াপুর, দেলদুয়ার, ধনবাড়ি, ঘাটাইল, গোপালপুর; কুমিল্লা জেলার বরুয়া, ব্রাক্ষণপাড়া, বুড়িচং, চান্দিনা, চৌদ্দগ্রাম, সদর, মেঘনা, দাউদকান্দি এবং নোয়াখালি জেলার কবিরহাট, সদর, সেনবাগ, সোনাইমড়ি, সুবর্ণচর উপজেলার প্রার্থীদের পরীক্ষা ২২ এপ্রিল নেয়া হবে।


সর্বশেষ সংবাদ