ভালোবাসা দিবসে বিশ্ববিদ্যালয়ে সিঙ্গেলদের প্রবেশ নিষেধ!

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © ফাইল ছবি

আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সিঙ্গেলদের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে বলে এক নোটিশে জানানো হয়।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) ভারতের যাদবপুর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের বরাত দিয়ে লেখা এমন একটি নোটিশ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: তীব্র সেশনজটের হতাশায় বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

ভাইরাল নোটিশটিতে লেখা আছে, ‘আগামী ১০ ফেব্রুয়ারি গার্লফ্রেন্ড কিংবা বয়ফ্রেন্ড খুঁজে নেওয়ার শেষদিন। সঙ্গী খুঁজে নথিভুক্ত করতে হবে নাম। কারণ ভালোবাসা দিবসে বিশ্ববিদ্যালয় চত্বরে বিশেষ অনুষ্ঠান আয়োজিত হবে। এতে সিঙ্গেলরা প্রবেশ করতে পারবেন না। সঙ্গীর হাত ধরেই সেখানে যাওয়া যাবে।’

নোটিশটির নিচে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের স্বাক্ষরও দেখা গেছে। অনেকেই বিশ্বাস করতে পারেননি, ঐতিহ্যবাহী বিশ্বখ্যাত বিশ্ববিদ্যালয় কীভাবে এমন নোটিশ দিতে পারে!

আরও পড়ুন: দুই বছরে ৭ বিয়ে, স্বামীদের সর্বস্ব লুটে নেয়াই ছিল যার পেশা

ভাইরাল হওয়া ওই নোটিশটির বিষয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সাফ জানিয়েছে, এটি বৈধ নয়। পুরোটাই জাল। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি নষ্ট করতেই এমনটা করা হয়েছে। কর্তৃপক্ষ এও জানায়, রেজিস্ট্রার স্নেহমঞ্জু বসুর স্বাক্ষর জাল করে এই বিজ্ঞপ্তি তৈরি করা হয়েছে। ভালোবাসা দিবস নিয়ে এমন কোনো নোটিশ জারি করা হয়নি। গোটা ঘটনার তদন্ত চেয়ে পুলিশের দ্বারস্থও হয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।


সর্বশেষ সংবাদ