প্রবল বৃষ্টিতে ধসে পড়ল দিল্লি বিমানবন্দরের ছাদের একাংশ, নিহত ১

প্রবল বৃষ্টিতে ধসে পড়ল দিল্লি বিমানবন্দরের ছাদের একাংশ, নিহত ১
প্রবল বৃষ্টিতে ধসে পড়ল দিল্লি বিমানবন্দরের ছাদের একাংশ, নিহত ১  © সংগৃহীত

প্রবল বৃষ্টিতে ভেঙে পড়ল দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের এক নম্বর টার্মিনালের ছাদের একাংশ। শুক্রবার (২৮ জুন) ভোর সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ছাদ ভেঙে পড়ার ঘটনায় আহত হন অন্তত ছয় জন। তাদের মধ্যে এক জন মারা গেছেন।

এই ঘটনার বেশ কয়েকটি ভিডিও সামাজিক মাধ্যমে আসে। ভিডিওগুলোতে দেখা গেছে, ছাদের একাংশ ভেঙে পড়ায় এক নম্বর টার্মিনালে দাঁড়িয়ে থাকে বেশ কয়েকটি গাড়ি দুমড়ে মুচড়ে গিয়েছে। একটি গাড়ির ভিতরে আটকে থাকা এক জনকে উদ্ধারের চেষ্টা চলছে।

বিমানবন্দর কর্মকর্তারা জানিয়েছেন, বিশ্বের অন্যতম ব্যস্ততম বিমানবন্দর হিসেবে পরিচিত ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের ১ নম্বর টার্মিনালের ছাদ ও সাপোর্ট বিমগুলো ভেঙে পড়ার পর পিক-আপ এবং ড্রপ এলাকায় পার্ক করা গাড়িগুলো ক্ষতিগ্রস্ত হয়।

আহত ছয়জনের মধ্যে লোহার বিমে চাপা পড়ে থাকা গাড়ি থেকে একজনকে উদ্ধার করা হয়েছে। হাসপাতালে ভর্তি করানোর পর সেখানেই এক জন মারা যান। ধসে পড়া ছাদের ধ্বংসাবশেষ সরানোর চেষ্টা চলছে।

দিল্লি বিমানবন্দর কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, দুর্ঘটনার কারণে আপাতত এক নম্বর টার্মিনাল থেকে সমস্ত বিমানের উড়ান স্থগিত রাখা হয়েছে। নিরাপত্তার কারণে ‘চেক-ইন’ কাউন্টারগুলিও বন্ধ থাকছে। কেন্দ্রীয় বিমান পরিবহন মন্ত্রী রাম মোহন নাইডু কিঞ্জারাপু গোটা পরিস্থিতির উপর নজর রাখছেন।


সর্বশেষ সংবাদ