১৩-১৭তম নিবন্ধনধারীদের ভাইভার নম্বর যুক্ত করা হয়নি: সচিব

নিবন্ধনধারীদের সঙ্গে কথা বলছেন এনটিআরসিএ সচিব
নিবন্ধনধারীদের সঙ্গে কথা বলছেন এনটিআরসিএ সচিব  © ফাইল ছবি

১৩তম থেকে ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণ কোনো প্রার্থীর মৌখিক পরীক্ষার নম্বর যুক্ত করা হয়নি। ১ থেকে ১২তম নিবন্ধনধারীদের কারণে ভাইভার নম্বর যুক্ত করা যায়নি।

বুধবার (২০ মার্চ) দুপুরে ১-১২তম নিবন্ধনধারীদের সরাসরি নিয়োগের দাবিতে আয়োজিত কর্মসূচিতে এ কথা জানান বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) সচিব ওবায়দুর রহমান।

তিনি বলেন, ১-১২তম নিবন্ধনধারীদের জন্য ১৩-১৭তম নিবন্ধনে উত্তীর্ণদের ভাইভার নম্বর যুক্ত করা যাচ্ছে না। কেননা ১-১২তম নিবন্ধনে মৌখিক পরীক্ষা ছিল না। ১৩-১৭তম নিবন্ধনধারীদের ভাইভার নম্বর যুক্ত করা হলে ১-১২তমদের সঙ্গে নম্বরের ব্যবধান অনেক হয়ে যেত। সেজন্য নম্বর যুক্ত করা হয়নি।

এনটিআরসিএ’র সচিব আরও বলেন, ১৩-১৭তম নিবন্ধনধারীদের কেবল মৌখিক পরীক্ষা নেওয়া হয়েছে। তবে তাদের ভাইভার নম্বর যোগ করা হয়নি। কেউ যদি প্রমাণ করতে পারেন যে ১৩-১৭তম নিবন্ধনধারীদের মৌখিক পরীক্ষার নম্বর যুক্ত করা হয়েছে, তাহলে আমি আজই চাকরি ছেড়ে দেব।

এর আগে বুধবার সকাল থেকে সরাসরি নিয়োগের দাবিতে ১-১২তম নিবন্ধনধারীরা এনটিআরসিএ’র কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন শুরু করেন। বিকেল পৌনে চারটা পর্যন্ত এনটিআরসিএর কার্যালয়ের সামনের সড়ক অবরোধ করে রাখেন তারা।


সর্বশেষ সংবাদ