নিবন্ধনধারীদের যে আশ্বাস দিলেন এনটিআরসিএ চেয়ারম্যান

সাইফুল্লাহিল আজম ও এনটিআরসিএ লোগো
সাইফুল্লাহিল আজম ও এনটিআরসিএ লোগো  © ফাইল ছবি

সরাসরি নিয়োগের দাবিতে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) কার্যালয়ের সামনের রাস্তা অবরোধ করে আন্দোলন করেছেন ১-১২তম নিবন্ধন সনদধারীরা। এ সময় এনটিআরসিএ’র চেয়ারম্যানের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করেন আন্দোলনরতরা।

অবরোধ প্রত্যাহার শেষে আন্দোলনকারীদের নেতারা জানান, এনটিআরসিএ’র চেয়ারম্যান সাইফুল্লাহিল আজমের দুটি আশ্বাসের কারণে অবরোধ প্রত্যাহার করা হয়েছে। এর মধ্যে প্রথমটি হলো- সরকারে উচ্চপর্যায়ে সরাসরি নিয়োগের বিষয়টি উপস্থাপন করা এবং ঈদের পর শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর সঙ্গে সাক্ষাতের ব্যবস্থা করে দেওয়া। এ দুটি আশ্বাসের কারণে আন্দোলন স্থগিত করা হয়েছে।

আন্দোলনকারীদের একটি সূত্র জানিয়েছে, সকাল থেকে সড়কে অবস্থান করে আন্দোলন করছিলেন তারা। আন্দোলনের এক পর্যায়ে এক আওয়ামী লীগ নেতার মাধ্যমে এনটিআরসিএ’র চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ করেন তারা। প্রায় দুই ঘণ্টা চেয়ারম্যানের সঙ্গে আলোচনা শেষে বেরিয়ে এসে কর্মসূচি প্রত্যাহার করে নেন।

এর আগে বুধবার সকাল থেকে সরাসরি নিয়োগের দাবিতে ১-১২তম নিবন্ধনধারীরা এনটিআরসিএ’র কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন শুরু করেন। বিকেল পৌণে চারটা পর্যন্ত এনটিআরসিএর কার্যালয়ের সামনের সড়ক অবরোধ করে রাখেন তারা।


সর্বশেষ সংবাদ