সড়ক দুর্ঘটনায় আহতদের উদ্ধারে এসে ৫ জনের মৃত্যু

দুর্ঘটনার শিকার মাইক্রোবাস
দুর্ঘটনার শিকার মাইক্রোবাস  © সংগৃহীত

দুর্ঘটনার কবলে পড়া হতাহতদের উদ্ধার করতে এসে দ্রুতগামী বাসের চাপায় পাঁচজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের বাঁচামারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী খলিল মাতুব্বর (৬৫), পথচারী মোস্তফা শিকদার (৫২), রোকেয়া বেগম (৪৫), লিটু শরীফ (৫০) ও মোফাজ্জেল হোসেন খান (৫৫)। এদের মধ্যে চারজনই শিবচরের বাঁচামারা এলাকার ও একজন মাদবরচর এলাকার বাসিন্দা বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশের ইনচার্জ গাজী সাখাওয়াত হোসেন।

আরও পড়ুন: সরকারি নিয়ন্ত্রণে আসছে কওমি মাদ্রাসা, ডাটাবেইজ প্রস্তুত

আহতরা হলেন- প্রাইভেটকারের চালক আশিকুর রহমান সেলিম (৫৩) ও তার মা রোকেয়া বেগম (৫৮)। অপর দুইজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত ৮টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের শিবচরের আড়িয়াল খাঁ সেতু সংলগ্ন এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ-৩১১৪৫৫) পেছন থেকে গ্রামীণ পরিবহণের একটি যাত্রীবাহী বাস চাপা দেয়। এতে দুর্ঘটনার শিকার হয়ে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার শব্দ শুনে স্থানীয়রা আহতদের উদ্ধারে দ্রুত ঘটননাস্থলে এসে উদ্ধারকাজ শুরু করে। এ সময় ঢাকাগামী ইমাদ পরিবহণের একটি বাস দ্রুতগতিতে এসে উদ্ধারকারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও তিনজনের মৃত্যু হয়।

আরও পড়ুন: ১০৮টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৬৮টিতেই নেই ভিসি-ট্রেজারার

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী শাখাওয়াত হোসেন বলেন, দুর্ঘটনায় পাঁচজন নিহত এবং চারজন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গ্রামীণ পরিবহণের বাসটি আটক করা গেলেও ইমাদ পরিবহণের বাসটি পালিয়ে গেছে।


সর্বশেষ সংবাদ