প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে গণভবনে মাশরাফি-সাকিব

মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান
মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান  © সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিন হাজার ৩৬২ জন নৌকার মনোনয়নপ্রত্যাশীদের আজ গণভবনে ডেকেছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

দলের সভাপতির সাক্ষাৎ পেতে এ সময় নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র নেওয়া জাতীয় ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং মাগুরা-১,২ ও ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র নেওয়া বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান গণভবনে গিয়েছেন।

১০টা ৫০ মিনিটে গণভবনে প্রবেশ করেন মাশরাফি এবং সকাল ৯টা ৫৫ মিনিটে গণভবনে প্রবেশ করেন সাকিব। এছাড়া সকাল থেকেই আওয়ামী লীগ সভাপতির সাথে সাক্ষাৎ করতে গণভবনের প্রবেশ পথে মনোনয়নপ্রত্যাশীদের দীর্ঘ লাইন দেখা যায়।

এর আগে শুক্রবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মনোনয়ন প্রত্যাশীদের গণভবনে ডাকা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়,  রোববার সকাল ১০টায় আওয়ামী লীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করবেন।


সর্বশেষ সংবাদ