রাজধানীতে চলন্ত বাসে আগুন

রাজধানীতে চলন্ত বাসে আগুন
রাজধানীতে চলন্ত বাসে আগুন  © সংগৃহীত

রাজধানীর বাংলামোটর এলাকায় সেন্টমার্টিন পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন লেগেছে। সোমবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বাংলামোটরে মমতাজ ম্যানশনের সামনে এই ঘটনা ঘটে। পরে বাসে লাগা আগুন রাস্তার পাশে ঢাকা মোমতাজ মেনশনেও ছড়িয়ে পড়ে। রাত ১০টা ৭ মিনিটের দিকে বাসের আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সেন্টমার্টিন পরিবহনের ওই বাসটি বাংলামোটর এলাকা দিয়ে যাওয়ার সময় হঠাৎ বাসের ইঞ্জিন থেকে ধোঁয়া বের হতে শুরু করে। দুর্ঘটনার আশঙ্কায় বাসচালক দ্রুত যাত্রীদের নামিয়ে দেন। আগুন ধরার সময় বাসে কেউ না থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের ১ ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। আগুন মমতাজ ম্যানশনের সামনের অংশে ছড়িয়ে পড়ার পর আরও চারটি ইউনিট এসে আগুন নেভানোর কাজে যোগ দেয়।

আরও পড়ুন: আগুন লাগে পাঁচ ধরনের, কীভাবে নেভাবেন জেনে নিন

ফায়ার সার্ভিসের ডেপুটি ডিরেক্টর বজলুর রশিদ জানান, বাসটি সেন্টমার্টিন পরিবহনের। মাহদী ইসলাম বাবু নামে এক ব্যক্তি জাতীয় সেবা ৯৯৯ ফোন করে অগ্নিকাণ্ডের খবর জানান। তিনি বাসটির পেছনে একটি প্রাইভেটকারে ছিলেন।খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

তিনি আরও জানান, বাসটিতে যেখানে আগুন লাগে তার পাশেই মমতাজ মেনশন। সেখানে মোটর পার্টসের একটি গোডাউনে আগুন লেগে যায়। গোডাউনে বাস-ট্রাক-মোটরসাইকেলের পার্টস ছাড়াও মবিল ছিল।


সর্বশেষ সংবাদ