নদীতে গোসল করতে নেমে ২ শিক্ষার্থীর মৃত্যু

নিহত শিক্ষার্থীকে উদ্ধার করে ফায়ার সার্ভিস
নিহত শিক্ষার্থীকে উদ্ধার করে ফায়ার সার্ভিস  © সংগৃহীত

চাঁদপুরে মেঘনা নদীতে নদীতে গোসল করতে নেমে ২ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তারা মুকিত আলীম (১৭) ও আব্দুল্লাহ গাজী (১৭)। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে চাঁদপুর শহরের মাদরাসা রোড  লঞ্চঘাট এলাকার মেঘনা নদীতে গোসল করতে নামলে এ ঘটনা ঘটে।  তারা দু’জনই মাদরাসার ছাত্র বলে জানা গেছে। 

নিহত মুকিত শহরের হাজী মহসীন রোডের বাসিন্দা আলমগীর কবিরের ছেলে এবং আব্দুল্লাহ শহরের তালতলা রোড গাজী বাড়ির শাকির হোসেন টিটু গাজীর ছেলে। মুকিত একটি কাওমী মাদরাসায় পড়ত। আর আব্দুল্লাহ শহরের বঙ্গবন্ধু সড়কের নুরে মদিনা হাফিজিয়া মাদরাসার হিফজ বিভাগের ছাত্র ছিল।

আরও পড়ুন: রাশিয়ায় উচ্চ শিক্ষা: এবার বাংলাদেশের ১১০ শিক্ষার্থীকে দেবে বৃত্তি

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান জানিয়েছেন, মাদরাসার ৫-৬ জন শিক্ষার্থী লঞ্চঘাটের পূর্বপাশে গোসল করতে নামে। তারা দীর্ঘক্ষণ ধরে নদীতে গোসল করছিল। এদের মধ্যে দু’জন সাঁতার না জানায় নদীতে তলিয়ে যায়। পরে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় চাঁদপুর নৌ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আর, অভিভাবকদের কোনো অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

চাঁদপুর নৌ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ডুবুরি লিডার প্রনব বড়ুয়া বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। আমিসহ আমাদের ডুবুরি রাজিব হোসেন ও হাফিজুর রহমান নদীতে নামি এবং নিহতদের উদ্ধার করতে সক্ষম হই। পরে মরদেহগুলো নৌ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 


সর্বশেষ সংবাদ