ওসমানী মেডিকেলের দুই ছাত্রকে কুপিয়ে জখম

শিক্ষার্থীদের বিক্ষোভ
শিক্ষার্থীদের বিক্ষোভ   © সংগৃহীত

সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থীদের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় কলেজের দুই শিক্ষার্থী আহত হয়েছেন। 

মঙ্গলবার (২ আগস্ট) সকালে সিলেট মহানগর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী এই তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, সোমবার রাতে কলেজের গেটের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হাসপাতালের মূল ফটক অবরোধ করে বিক্ষোভ করেছেন কলেজের শিক্ষার্থীরা। 

হামলার ঘটনায় আহত শিক্ষার্থীরা হলেন- সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের শেষ বর্ষের শিক্ষার্থী ইমন আহমদ (২৪) ও তৃতীয় বর্ষের ছাত্র রুদ্র নাথ (২২)। 

বিক্ষোভে শিক্ষার্থীরা অভিযোগ করেছেন, ‘শনিবার দুপুরে হাসপাতাল এলাকায় স্থানীয় কয়েকজন তরুণের সঙ্গে মেডিকেল কলেজের শিক্ষার্থী ইমনের কথা কাটাকাটি হয়। পরে হাসপাতাল প্রশাসনের হস্তক্ষেপে বিষয়টি মীমাংসা করা হয়েছে। পরবর্তী সময়ে এই ঘটনার জের ধরে সোমবার রাতে মেডিকেল কলেজের পেছনে পেয়ে ইমন এবং তার সঙ্গে থাকা রুদ্র নাথের ওপর দুর্বৃত্তরা হামলা চালায়। খবর পেয়ে সহপাঠীরা এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।’

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, ‘হামলার খবর পেয়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।’


সর্বশেষ সংবাদ