বাবা হলেন ক্রিকেটার নাসির

নাসির হোসেন ও তামিমা তাম্মী
নাসির হোসেন ও তামিমা তাম্মী  © সংগৃহীত

পুত্র সন্তানের বাবা হয়েছেন ক্রিকেটার নাসির হোসেন। নাসির হোসেন ও তামিমা তাম্মীর ঘর আলো করে এসেছে ফুটফুটে এক পুত্র সন্তান। আজ সোমবার নাসির হোসেন নিজেই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন বিষয়টি। নাসির-তামিমা বাবা-মা হয়েছেন অবশ্য আরও দশ দিন আগে।

এর আগে গত ৮ এপ্রিল তাদের কোলজুড়ে এসেছে পুত্র সন্তান। বিষয়টি আজ সন্ধ্যায় সংবাদ মাধ্যমকে জানান নাসির। সেই সঙ্গে দেশবাসীর কাছে দোয়াও চেয়েছেন তিনি। নাসিরের কাছের একটি সূত্র জানিয়েছেন, নসিরের বাচ্চা হয়েছে আমেরিকায়। বর্তমানে সেখানেই অবস্থান করছেন নাসিরের স্ত্রী তামিমা।

নাসিরের বাবা হচ্ছেন- এই খবর অবশ্য জানা গিয়েছিল গত ২৫ ফেব্রুয়ারি। সেদিন নাসির তার ফেসবুক পাতায় যেসব ছবি প্রকাশ করেছেন, সেখানে তার ও তামিমার বাবা-মা হওয়ার খবর ছাড়াও জানা যায় পুত্র হওয়ার বিষয়টিও। নাসির-তামিমার সেসব ছবির পেছনের লেখা দেখে ঠাহর করা যাচ্ছিল, পুত্র সন্তান আসছে তাদের ঘরে।

আরও পড়ুন: আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলেন নাসির-তামিমা

নাসিরের সেসব ছবিতে দেখা যাচ্ছিল, তামিমার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি উদযাপন করছেন দু’জনে। তামিমার মাথায় মুকুট, গলায় ঝুলছে ইংরেজিতে লেখা ‘হবু মা’ লেখা ব্যানার। সে উদযাপনে কেকও কেটেছেন দুজনে। নাসিরও ইংরেজিতে ‘বাবা’ লেখা একটা প্ল্যাকার্ডমতো হাতে নিয়ে তুলেছেন ছবি।

দুজনের ঘরে যে পুত্র সন্তান আসছে, সে বিষয়টি ধরা পড়েছে তার ছবিগুলোর বেশ কয়েকটি থেকে। নাসির-তামিমার পেছনে থাকা একটা ব্যানার আর একটি টেডি বিয়ারের হাতে থাকা হৃদয়াকৃতির বেলুনে লেখা ছিল, ‘ইটস আ বয়’।

এই ছবিগুলো পোস্ট করে নাসির লিখেছেন, ‘এই ছোট্ট মানুষটা যার অর্ধেক আমি আর অর্ধেক আমার ভালোবাসার, তার সঙ্গে মিলিত হতে আমার তর সইছে না। সবকিছুর জন্য শুকুর আলহামদুলিল্লাহ।’


সর্বশেষ সংবাদ