বাবা-মা হলেন ফারুকী-তিশা

বাবা-মা হলেন ফারুকী-তিশা
বাবা-মা হলেন ফারুকী-তিশা  © ফাইল ছবি

চলচ্চিত্র পরিচালক মোস্তফা সরোয়ার ফারুকী ও জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা দম্পতির ঘরে জন্ম নিল একটি ফুটপুটে মেয়ে সন্তান। তার নাম রেখেছেন ইলহাম নুসরাত ফারুকী। বুধবার (০৫ জানুয়ারি) তিশা নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য জানিয়েছেন।

তিশা ফেসবুক স্ট্যাটাসে জানান, আজ রাত ৮টা ২৭ মিনিটে সে ঈশ্বরের বাগান থেকে বাবা-মায়ের নীড়ে নিরাপদে যাত্রা করেছে। আলহামদুলিল্লাহ! মা ও মেয়ে দুজনেই ভালো আছেন। সুহৃদগণ, আসুন এই দেবদূতকে ইলহাম নুসরাত ফারুকী বলি। ডাক্তার সংযুক্তা সাহাকে তার অসাধারণ যত্নের জন্য ধন্যবাদ।

আরও পড়ুন: ফারুকীর প্রথম ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’

ফারুকীও পৃথক স্ট্যাটাসে ইলহামকে পরিচয় করিয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন, আমরা ভেবেছিলাম আবেগ সম্পূর্ণ নিয়ন্ত্রণে থাকবে! কিন্তু আমরা জানি না কী হয়েছিল যখন আমরা তাকে দেখেছিলাম, তাকে আমাদের কোলে নিয়েছিলাম। অশ্রু গড়িয়ে পড়ল। কৃতজ্ঞতা এবং ভালবাসার অশ্রু।

আরও পড়ুন: মারজুক রাসেলের সমালোচনায় চটলেন ফারুকী

তিনি লিখেন, সুহৃদগণ, আমাদের দেবদূত ইলহাম নুসরাত ফারুকীকে সবাইকে হাই বলছেন! তাকে এবং তার মাকে আপনার প্রার্থনায় রাখুন। তাঁরা ডাক্তার সংযুক্তা সাহার অসাধারন তত্ত্বাবধানে ভালো আছেন।

আরও পড়ুন: সিফাত ও শিপ্রার মুক্তি চাইলেন মোস্তফা সরয়ার ফারুকী

এর আগে, গত মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ফেসবুকে তিশার সাথে কয়েকটি ছবি পোস্ট করেছেন ফারুকী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন সন্তানের চোখে নিজের জন্ম হতে দেখা, একজন মা হিসেবে, একজন বাবা হিসেবে, এক অনির্বচনীয় অনুভুতিই আসলে। বেশ কিছুদিন ধরে তিশাকে এবং আমাকে এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে- “তিশাকে কেনো কোথাও দেখা যাচ্ছে না?” “সে কেনো সবকিছুতে অনুপস্থিত?”


সর্বশেষ সংবাদ