জনপ্রিয়তার ভয়ে আমার প্রার্থিতা বাতিল: হিরো আলম

আলোচিত প্রার্থী হিরো আলম
আলোচিত প্রার্থী হিরো আলম  © সংগৃহীত

জনপ্রিয়তায় ভয় পেয়ে বারবার প্রার্থিতা বাতিল করা হচ্ছে বলে দাবি করেছেন ঢাকা-১৭ আসনের আলোচিত প্রার্থী হিরো আলম। আজ রবিবার (১৮ জুন) এক শতাংশ ভোটার সংক্রান্ত জটিলতায় প্রার্থিতা বাতিল হওয়ার প্রতিক্রিয়ায় এসব কথা বলেন তিনি। 

তিনি বলছেন, আমাকে দেখে তারা ভয় পায় কি না জানি না। তারপরেও আমি প্রতিবার প্রার্থিতা ফিরে পাই। কিন্তু পেয়েও লাভ হয় না। জয়ী হয়েও ছিনিয়ে নেয়া হয়। নির্বাচন কমিশনার বলেন আর প্রতিদ্বন্দ্বী প্রার্থী বলেন; আমাকে দেখে তারা ভয় পায় কি না জানি না। জনপ্রিয়তায় ভয় পেয়ে বারবার আমার প্রার্থিতা বাতিল করা হচ্ছে। জনপ্রিয়তা ভয় যদি নাই পাবে তাহলে বারবার আমার প্রার্থীতা বাতিল কেন করা হয়। বার বার কেন আমাকে হ্যারেজমেন্ট করা হইলো। ভোটে পাস করলেও কেন আমাকে ক্ষমতায় বসানো হয় না। প্রতি বার আমার প্রার্থিতা বাতিল করছে। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি কোর্টে গেলে আমার প্রার্থিতা ফিরে পাবো। কারণ, সব প্রমাণ আমার কাছে আছে। তবে আমি অবশ্যই আদালতে যাবো প্রার্থিতা ফিরে পাওয়ার জন্য। 

তিনি বলেন, ওনারা যে ভোটারের সংখ্যার কথা বলেছে তা আমি দিয়েছি। বিদ্যুৎ বিল, গ্যাস বিল, ঋণ খেলাপি, মামলাসহ কোন কিছুই দোষ খুঁজে পায়নি। তারা (নির্বাচন কমিশন) ১০ জন ভোটার নাকি খুঁজে পায়নি। কিন্তু আমার ভোটাররা এখানে উপস্থিত আছে তারা স্বাক্ষরও করছে। আপনারা যদি চান তাহলে ভোটারের সঙ্গে কথা বলতে পারেন। 

তারা নাকি আমার দশটা ভোটার খুঁজে পায়নি। নির্বাচন কমিশন থেকে আমাকে ফোন দেয়া হয় তারা নাকি আমার ভোটার খুঁজে পায় না। তখন আমি তাদের নিজেই সহযোগিতা করি। আমরা একমাস ধরে ৩ হাজার ৩০০ ভোটারের নাম সংগ্রহ করেছি। অথচ তারা পেল না।  আমার ভোটারদের তারা ভালো করে খোঁজেনি।

আপনার ভোটারদের ভয়ভীতি দেখানো হয়েছে কি? এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, গুলশান, নিকেতন ও বনানী এলাকার ভোটারের কাছে যায়নি। কমিশন বস্তি এলাকায় গেছে। বস্তি এলাকার মানুষ পুলিশ দেখলে  এমনিতেই ভয় পায়। কমিশন কড়াইল বস্তি এলাকায় গেছে। সিভিল ড্রেসে যেতে পারতো অথচ পুলিশ নিয়ে গেছে।

এর আগে,উপনির্বাচনে ঢাকা-১৭ আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলমের (হিরো আলম) মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান। এক শতাংশ ভোটার সংক্রান্ত জটিলতায় তার প্রার্থিতা বাতিল করা হয়েছে বলে জানা গেছে।  


সর্বশেষ সংবাদ