নোবেলের বিরুদ্ধে মামলা

গায়ক মাইনুল আহসান নোবেল
গায়ক মাইনুল আহসান নোবেল  © সংগৃহীত

রাজধানীর মতিঝিল থানায় গায়ক মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। অনুষ্ঠানে না গিয়েও এক লাখ ৭২ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এ মামলাটি করা হয়েছে। গেল ১৭ মে আদালত মামলা আকারে এজাহার গ্রহণ করেছেন।

বৃহস্পতিবার (১৬ মে) শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের “এসএসসি ব্যাচ-২০১৬”-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে মামলাটি করেন। বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের মতিঝিল থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক শাহ আলম।

মামলার অভিযোগে বলা হয়েছে, ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর আয়োজন করা হয়।

সেখানে গান গাওয়ার জন্য নোবেলের সঙ্গে মোট এক লাখ ৭৫ হাজার টাকায় কথা চূড়ান্ত হয়। পরবর্তী সময়ে নোবেলকে বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্টসহ সর্বমোট এক লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে তিনি প্রতারণা করে এই অর্থ আত্মসাৎ করেন।

এর আগে চলতি মাসের শুরুতে নোবেলের ডিভোর্স হয়ে যায়। মাদক না ছাড়ায় নোবেলকে ডিভোর্স দিয়েছেন বলে তার স্ত্রী সালসাবিল আহমেদ জানিয়েছেন। দীর্ঘদিন ধরেই তাদের দাম্পত্য জীবনে ঝামেলায় ছিলেন নোবেল ও সালসাবিল। অবশেষে বিচ্ছেদ নিয়ে আনুষ্ঠানিক বক্তব্য এলো সালসাবিলের পক্ষে।


সর্বশেষ সংবাদ